ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

আতিক ও নিপার ‘ডিভোর্স’!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১২, ২৩ নভেম্বর ২০১৭

প্রেম করে বিয়ে করেছেন আতিক ও নিপা। কিন্তু বিয়ের পর একদিন আতিক আবিস্কার করে নিপা অন্য কোনো সম্পর্কে জড়িয়েছে। নিপার এমন পরকীয়া মেনে নিতে পারেন না আতিক। তাদের সংসার জীবনে নেমে আসে কালো অন্ধকার; শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। এই দাম্পত্য-কলহের জের ধরে একদিন নিপা চলে যায় সংসার ছেড়ে। কিন্তু ভুলতে পারে না আতিক। ধীরে ধীরে জড়িয়ে যায় নেশার রাজ্যে। এমন হৃদয়স্পর্শী প্রেমের গল্প নিয়ে মনসুর আলম নির্ঝর নির্মাণ করেছেন মিউজিক ভিডিও ‘ডিভোর্স’।

‘ডিভোর্স’ শিরোনামের এই গানে অভিয়ে করেছেন নুসরাত জাহান খান নিপা। নিপার সঙ্গে মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন আতিক রহমান। নীপা আতিকের প্রথম মিউজিক ভিডিও এটি।

মনসুর আলম নির্ঝর পরিচালনায় চিত্রগ্রাহক বুলবুল আহমেদের ক্যামেরায় গানটি মনোরম লোকেশনে নির্মাণ করা হয়। ফরহাদ মেঘনাদের সঙ্গীত আয়োজনে অনিক কার্কের সুর ও মিউজিক কম্পোজে গানটি গেয়েছেন পিটার খান।

অভিনেতা আতিকুর রহমান বলেন, মিউজিক ভিডিওতে এটাই আমার প্রথম কাজ। অনেক ভালো লেগেছে কাজটি করে। সহশিল্পী হিসেবে নিপা খুব ভালো। আমরা মজা করে কাজটি করেছি। এছাড়া গানের কথাগুলোও খুব ভালো। পিটার ভাই ভালো গেয়েছেন। আশা রাখি দর্শকরা ভালোভাবে গ্রহণ করবে।

নুসরাত জাহান খান নিপা বলেন, মিউজিক ভিডিওতে সেভাবে আমার কাজ করা হয় না। এই মিউজিক ভিডিওর নামটি ভিন্নধারার। ‘ডিভোর্স’ নামটি একটি ব্যতিক্রম। এজন্য শুনেই ভালো লাগে। এটাতে ব্যাটে-বলে মিলে গিয়েছিল তাই কাজ করা।

গানটির ভিডিও ২১ নভেম্বর ইউটিউবে প্রকাশ হয়েছে।

 

গানটির ভিডিও দেখতে ক্লিক করুন :

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি