ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আজিজের ওপর চড়াও হলেন প্রযোজক ইকবাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৬, ২৭ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৩:১৩, ২৮ নভেম্বর ২০১৭

শুটার ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের ওপর আজ চড়াও হয়ে তার কথা বলা থামিয়ে দিলেন। এফডিসির বোর্ড রুমে এমন অপ্রিতিকর ঘটনাটি ঘটে।

আজ সোমবার দুপুরে এফিডিসির নতুন ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেনের সঙ্গে চলচ্চিত্র প্রযোজকদের এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এফডিসিকে কিভাবে আরও বেশি কর্মমুখর করা যায় সেসব বিষয় নিয়ে আলোচনা করতে এ সভা ডাকা হয়।

দুপুর ১২টা থেকে শুরু হয় এ মতবিনিময় সভা।এফডিসির গতি ফিরিয়ে আনার জন্য সেখানে অনেকেই তাদের বক্তব্য তুলে ধরেন। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের বক্তব্য চলাকালিন সময়ে প্রযোজক ইকবাল তাকে থামিয়ে দেওয়ার চেষ্টা করেন। তাকে কথা বলতে বাধা দেন। এক পর্যায়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে, ইকবাল টেবিল চাপড়িয়ে আজিজকে থামানোর চেষ্টা করেন। আঙুল তুলে প্রকাশ্যে হুমকি দেন। এবং তাকে গালাগাল করেন। এ সময় উপস্থিত সকলে ইকবালকে থামানোর চেষ্টা করে।

পরিস্থিতি এমন দেখে সেখানে উপস্থিত নায়করাজ রাজ্জাকের ছেলে সম্রাট সভাস্থল থেকে বের হয়ে যান। এছাড়া প্রযোজক নাদির খান, কামাল মো. কিবরিয়া লিপু, চিত্রনায়ক আলমগীরও সভাস্থল থেকে বের হয়ে যান।

এ বিষয়ে এফডিসির এমডি আমির হোসেন বলেন, এফডিসিতে কাজের গতি কম। আমাদের এখানে সব ধরনের ব্যবস্থা থাকলেও কাজ তেমন একটা হচ্ছে না। সে জন্য প্রযোজকদের সঙ্গে আলাপ আলোচনার জন্যই বসা। কিন্তু এমন ঘটনা আশা করিনি। আমি সবাইকে শান্ত করার চেষ্টা করেছি।

এ বিষয়ে প্রযোজক ইকবালের বক্তব্য, এটা তেমন কিছু না। আমাদের নিজেদের মধ্যে সামান্য কিছু হয়েছে আবার সেটা ঠিক হয়ে গেছে।

সেখানে প্রযোজকদের মধ্যে উপস্থিত ছিলেন, কাজী হায়াৎ, মোহাম্মদ হোসেন, শাহ আলম কিরণ, এম এ আলমগীর, আবদুল আজিজ, খোরশেদ আলম খসরু, নাদির খান, আতিকুর রহমান লিটন, মুশফিকুর রহমান গুলজার, সামসুল আলম, খালিদ হোসেন সম্রাট, মেহেদী হাসান সিদ্দিকী মনির, মোহাম্মদ ইকবাল, গাজী রাকায়েত প্রমুখ।

 

এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি