ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

পর্নোগ্রাফি মামলা

কুসুম শিকদারের বিরুদ্ধে প্রতিবেদন ১৮ ফেব্রুয়ারি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৩, ৩ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৯:৫৮, ৪ ডিসেম্বর ২০১৭

অভিনেত্রী কুসুম শিকদারসহ ৭জনের বিরুদ্ধে মিউজিক ভিডিওর নামে পর্নোগ্রাফির অভিযোগ এনে করা মামলার তদন্ত প্রতিবেদনের জন্য আগামী ১৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

রোববার মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন রমনা থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

গত ১৭ সেপ্টেম্বর ঢাকার মহানগর হাকিম নুরন্নাহার ইয়াসমিনের আদালতে মামলাটি দায়ের করেন আইনজীবী খন্দকার নাজমুল আহসান। ওই দিন বিচারক মামলাটি তদন্তের জন্য রমনা থানার ওসিকে তদন্ত করার নির্দেশ দেন।

মামলায় মডেল কুসুম শিকদার ছাড়াও সহমডেল খালেদ হোসাইন সুজন, ভিডিওটির পরিচালক শুভ্র খান ও শ্রাবণী এবং ভিডিও প্রকাশক প্রতিষ্ঠান ‘বঙ্গ’ (স্টেলার ডিজিটাল লি.)-এর ব্যবস্থাপনা পরিচালকসহ কয়েকজনকে আসামি করা হয়।

মামলার নথি থেকে জানা যায়, গত ৩ আগস্ট ‘বঙ্গ’ নামে প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেল ‘বঙ্গবিডি’ থেকে অভিনেত্রী কুসুম শিকদারের ‘নেশা’ শিরোনামে একটি মিউজিক ভিডিও মুক্তি পায়।

মুক্তির সঙ্গে সঙ্গেই ভিডিওতে কুসুম শিকদারের আবেদনময়ী উপস্থিতি নিয়ে গণমাধ্যমে ও সামাজিক মাধ্যমে জোর সমালোচনা শুরু হয়।

পরে ১৩ আগস্ট গানটির বৈধ-অবৈধ সব ভিডিও ও টিজার ইউটিউব থেকে সরানোর জন্য বাদীর পক্ষে আইনজীবী আফতাব উদ্দিন ছিদ্দিকী রাগিব আইনি নোটিশ দেন।

তারপরও গানটি না সরানোতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, ২০১২-এর ৮ ধারা অনুযায়ী মামলাটি করা হয়।

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি