ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মোদিকে আমন্ত্রণ জানালেন বিরুষ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭, ২১ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৪:১৭, ২১ ডিসেম্বর ২০১৭

ইতালির তাস্কানিকে স্বপ্নের বিয়ে সেরে দেশে ফিরেছেন বিরাট কোহালি ও আনুশকা শর্মা। হানিমুন শেষে মঙ্গলবারে ভারতে ফিরেছেন এই তারকা জুটি। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও বলিউড কাঁপানো অভিনেত্রীর বিয়ের আলোচনা এখনও তুঙ্গে। এবার আলোচনা বিবাহোত্তর সংবর্ধনা নিয়ে। এরইমধ্যে বুধবার ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করল নবদম্পতি। বিবাহোত্তর সংবর্ধনার আমন্ত্রণ করতেই তারা গিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদির কাছে।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে, প্রধানমন্ত্রীর সঙ্গে এই তারকা দম্পতির সাক্ষাতের কথা জানিয়ে ছবিসহ টুইট করেছে পিএমও ইন্ডিয়া। জোড়া টুইট করে পিআইবি ইন্ডিয়াও। সেই টুইটগুলো থেকেই জানা যায় বুধবারের সান্ধ্য সাক্ষাতে প্রধানমন্ত্রী মোদি নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন। তাঁর হাতে আমন্ত্রণপত্র তুলে দেন কোহালি-আনুশকা।

জানা গেছে, বৃহস্পতিবার দিল্লিতে অনুষ্ঠিত হবে প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। পরের বিবাহোত্তর সংবর্ধনা হবে মুম্বাইতে ২৬ ডিসেম্বর। রিসেপশন দু’টি শেষ হলে দু’জনে যাবেন দক্ষিণ আফ্রিকা। সেখানে বিরাট তৈরি হবেন নতুন সিরিজের জন্য। আর আনুশকা কাটাবেন ছুটি। তারপর জানুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ফিরে যোগ দেবেন শাহরুখ খানের সঙ্গে নির্মীয়মাণ নতুন সিনেমার শ্যুটিংয়ে। এ কথা জানিয়েছেন তাদের এক মুখপাত্র।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি