ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জন্মদিনে জঙ্গল উপহার পেয়েছে তৈমুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০১, ২২ ডিসেম্বর ২০১৭

পাপারাৎজীদের পছন্দের স্টার কিড এখন তৈমুর। সেই সঙ্গে ইন্টারনেট দুনিয়াতেও তৈমুরকে নিয়ে উদ্দীপনার শেষ নেই। কারিনা ও সাইফ আলি খানের রাজপুত্র জন্মের পর থেকেই প্রচারের আলোয় আলোকিত। তৈমুরের কোন ছবি আপলোড হলেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। মোট কথা, বলিউডের সবচেয়ে পছন্দের স্টার কিড তৈমুর আলি খান। ২০ ডিসেম্বর কারিনা কাপুর ও সাইফ আলি খানের পুত্র এক বছর পূর্ণ করেছে। জন্মদিনের দিন সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভেসে যায় ছোট্ট তৈমুর। সেই সঙ্গে প্রচুর গিফটও পেয়েছে সে। কিন্তু সবচেয়ে অভিনব গিফট পেয়েছে এই নবাব পুত্র।

জন্মদিনে আস্ত একটা জঙ্গল উপহার পেয়েছে তৈমুর। বলিউড টাউনের সেলিব্রিটি নিউট্রিশনিষ্ট রুজুতা দিওয়েরকার এই উপহারটি দিয়েছেন। তৈমুরের নামে জঙ্গলের নাম দেন ‘তৈমুর আলি খান পতৌদি ফরেষ্ট’৷

জন্মদিনের দিনও তৈমুরের ছবি আপলোড হতেই তা ভাইরাল হয়ে যায়। পিঙ্ক শার্টের উপর অফ হোয়াইট নেহেরু জ্যাকেট এবং সাদা প্যান্ট পড়ে ভীষণ মিষ্টি লেগেছে তাকে। দিল্লিতে পৌতদি হাউসে রাজকীয় ভাবে জন্মদিন পালন হয় তৈমুরের। সাজসজ্জা থেকে শুরু করে কেক – সব কিছুতে ছিল রাজকীয় ছোয়া। তবে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছিল।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি