ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

‘ব্যাচেলর ডটকম’ এ জাহারা মিতু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫১, ২২ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৫:৫২, ২২ ডিসেম্বর ২০১৭

জাহারা মিতু। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার প্রথম রানার আপ। এই প্রতিযোগিতার মুকুটটি মাথায় পড়তে না পারলেও মিডিয়াতে শক্ত অবস্থান করতে চান তিনি। সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন এই তারকা। ইতিমধ্যে বেশ কিছু নাটকে কাজ করেছেন। কিছু নাটকরে কাজ শুরু করেছেন আবার কিছু নাটকে কাজ করার কথা চলছে। সব মিলিয়ে মিতু এখন রঙিন স্বপ্নে ভাসছেন।

সম্প্রতি টিভি পর্দার জনপ্রিয় তারকা সজলের সঙ্গে একটি নাটকের শুটিং শেষ করেছেন মিতু। ‘হিয়া আমার এক্স’ নামের নাটকটি পরিচালনা করেছেন মাহবুব সুমন। এ নাটকে হিয়া চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়া তপু খানের পরিচালনায় ‘কোন আলো লাগলো চোখে’ নাটকে নাম লেখান মিতু। এতে তার বিপরীতে অভিনয় করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব। সম্প্রতি তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘ব্যাচেলর ডটকম’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করেছেন জাহারা মিতু।

এ প্রসঙ্গে জাহারা মিতু বলেন, ‘এর আগে দুটো খণ্ড নাটকে কাজ করেছি। ‘ব্যাচেলর ডটকম’ ধারাবাহিকের মাধ্যমে প্রথমবার ধারাবাহিক নাটকে কাজ করছি। এর আগেও ধারাবাহিকের প্রস্তাব পেয়েছি। কিন্তু ধারাবাহিকে কাজ করার খুব আগ্রহ নেই। কিন্তু শুভ ভাইয়ের এই ধারাবাহিকের গল্পটা আমার ভালো লেগেছে। তাই কাজটি করতে রাজি হয়েছি।’

এ নাটকে তার চরিত্র প্রসঙ্গে বলেন, ‘গ্রামের এক চেয়ারম্যানের মেয়ে নায়িকা হওয়া স্বপ্ন নিয়ে শহরে আসে। আমি চেয়ারম্যানের মেয়ের চরিত্রে অভিনয় করছি। এমন ঘটনা অনেকই ঘটছে। আর এজন্য কাজটি করতে আগ্রহী হই।’

উল্লেখ্য, রাজবাড়ীর পাংশার মেয়ে জাহারা মিতু। বাবার চাকরির সুবাদে বিভিন্ন অঞ্চলে বসবাস করে বিভিন্ন অঞ্চলের মানুষের ভাষা ও সংস্কৃতির সঙ্গে পরিচিত হয়ে ওঠেন। চট্টগ্রামে কমার্স কলেজে পড়াকালে সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজের সঙ্গেও সম্পৃক্ত হন। চার বোন এক ভাইয়ের মধ্যে জাহারা সবার বড়। বাবা রাহমান রাসেল নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা, মা ফরিদা রাহমান গৃহিণী। পরিবারের সঙ্গে বর্তমানে ঢাকায় বসবাস করছেন তিনি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি