ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

অভিনেত্রী পার্বতীকে হত্যার হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৪, ২৩ ডিসেম্বর ২০১৭

ইরফান খানের সঙ্গে ‘করিব করিব সিঙ্গল’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে সাড়া ফেলেছেন অভিনেত্রী পার্বতী। কিন্তু যেখানে এটি নিয়ে তার খুশি থাকার কথা সেখানে তিনি রয়েছেন আতঙ্কে। কারণ তাকে লাগাতার খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে।

তার অপরাধ, সুপারস্টার মামুত্তির সিনেমার দৃশ্য নিয়ে আপত্তি তুলেছিলেন তিনি। এতেই মামুত্তি-ভক্তদের রোষে পড়তে হয়েছে পাবর্তীকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভাষায় তাকে তুলোধোনা তো করাই হচ্ছে। বাদ যাচ্ছে না খুন-ধর্ষণের হুমকিও।

সম্প্রতি কেরালার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন পার্বতী। সেখানে তিনি বলেন, এক সুপারস্টারের সিনেমার একটি দৃশ্য দেখে তিনি হতবাক হয়ে গিয়েছিলেন। তাতে নারীদের সম্পর্কে অতি নিম্নস্তরের সংলাপ বলা হয়েছিল। প্রথমে সিনেমার নাম বলতে চাইছিলেন না পার্বতী। এক পর্যায়ে সহঅভিনেত্রী গীতু মোহনদাসের অনুরোধে মামুত্তির সিনেমা ‘কাসাবা’র নাম উল্লেখ করেন তিনি।

ওই সিনেমাতে পুলিশ কর্মকর্তার ভূমিকায় থাকা মামুত্তিকে এক নারী সহকর্মীকে বলতে শোনা যায়, এমনভাবে তার সঙ্গে যৌনক্রিয়া লিপ্ত হবেন যে ওই নারী হাঁটার অবস্থায় থাকবেন না। এমনকি ওই নারী চরিত্রের ঋতুস্রাব নিয়েও কটাক্ষ করা হয়।

এই দৃশ্য নিয়েই আপত্তি তুলেছিলেন পাবর্তী। যা জন্য তাকে একের পর এক খুনি ও ধর্ষণের হুমকি পেতে হচ্ছে।

মামুত্তি ভক্তরা নায়িকার কোন যুক্তিই মানতে নারাজ। তারা একের পর এক হুমকি দিয়েই যাচ্ছেন। তবে এ বিতর্কে অনেকে আবার পার্বতির পাশেও দাঁড়িয়েছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি