ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বাদ পড়লেন সালমান খান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৭, ২৩ ডিসেম্বর ২০১৭

সালমান খানকে বাদ দেওয়া হলো! কিন্তু কেন? এর কোনো উত্তর নেই। সালমান খান আর থাকছেন না ‘কেসারির সঙ্গে। এ কথা নিশ্চিত করেছেন অক্ষয় কুমার।  সালমান খান আর নেই `কেসারি`র সঙ্গে। এ কথা নিশ্চিত করেছেন অক্ষয় কুমার। করন জোহর ইতিমধ্যে ‘কেসারি মুভির সঙ্গে অক্ষয়ের নাম ঘোষণা করেছেন। 

এ প্রসঙ্গে অক্ষয় কুমার বলেন, এই ছবির অংশ ছিলেন সালমান খান। কিন্তু এখন তিনি আর নেই। এই ছবি নিয়ে সালমানের আর কিছুই করার নেই বলেও  নিশ্চিত করেন অক্ষয় কুমার। 

আসলে সালমান জানতেনই না যে একই বিষয় নিয়ে আরেকটি ছবি বানাচ্ছেন অজয় দেবঘন। এ তথ্য সালমানের ম্যানেজারও তাকে জানাননি। এসব জানার পর এ প্রজেক্ট থেকে বেরিয়ে এসেছেন সাল্লু। সেই সঙ্গে ম্যানেজারও বদলেছেন।  

এখন দ্রুত কেসারি নিয়ে কাজ শুরু করতে চান অক্ষয়। তিনি বলেন, জানুয়ারি থেকেই কাজ শুরু হবে। তবে তার ‘প্যাডম্যান’ মুক্তির পরই পুরোদমে নতুনটির শুটিং শুরু হবে।  

সারাগারির যুদ্ধ নিয়ে ‘কেসারি’ ছবিটি পরিচালনা করবেন অনুরাগ সিং। তবে অক্ষয় এখন পর্যন্ত নিশ্চিত করেননি এ ছবির নায়িকা কে হচ্ছেন। অবশ্য প্রথম দিকেই রয়েছে ক্যাটরিনা কাইফ আর পরিণীতা চোপড়ার নাম। তবে কিছু সূত্র নিশ্চিত করেছে যে, জানুয়ারি থেকে ক্যাট তার নতুন ছবির কাজ শুরু করছেন। এ ছবিতেই হয়তো নাম লিখিয়েছেন লাস্যময়ী।

‘টাইগার জিন্দা হে’র দুর্দান্ত সাফল্যের ইঙ্গিত দিচ্ছে পরিস্থিতি। ক্রিসমাসটা তাই দারুণভাবেই উপভোগ করবেন ক্যাট। তারপর আগামী বছর থেকে নতুন ছবির কাজ নতুন উদ্যমে শুরু করবেন। জানিয়েছেন, দুটো ছবির কাজ শুরু করবেন। ফেব্রুয়ারিতে শুরু হবে আনন্দ এল রাইয়ের নতুন ছবির কাজ। সেখানে থাকছেন ক্যাট। আর এদিকে, সালমান বেরিয়ে গেলেও ‘কেসারি’কে ফিরিয়ে দেননি ক্যাট। 

 

 এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি