ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

প্রিয়াঙ্কার দু:খ প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৯, ২৬ ডিসেম্বর ২০১৭

ইউনিসেফের গুডউইল অ্যাম্বাস্যাডর প্রিয়াঙ্কা চোপড়া। কিছুদিন আগেই ‘মাদার টেরেসা মেমোরিয়াল অ্যাওয়ার্ড ফর সোশ্যাল জাস্টিস’-এ সম্মানিত হয়েছেন এই তারকা। এ বার ডক্টরেট উপাধি দেওয়া হয়েছে তাকে। নিজ হাতে অনুষ্ঠানে উপস্থিত থেকে এই সম্মাননা গ্রহণ করার কথা ছিলো প্রিয়াঙ্কার। অথচ আসতে পারলেন না তিনি।

প্রিয়াঙ্কার ‘হোমটাউন’ উত্তর প্রদেশের বরেলী। সেই বরেলী বিশ্ববিদ্যালয় থেকেই এই উপাধি নেওয়ার কথা ছিলো প্রিয়ঙ্কার। ২৪ ডিসেম্বর, রবিবার বরেলী বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী থেকে শুরু করে অধ্যাপক পর্যন্ত সকলেই অপেক্ষায় ছিলেন প্রিয়াঙ্কার জন্য। কিন্তু এ বারেও আসতে পারলেন না তিনি।

এর আগে ‘সোশ্যাল জাস্টিস’ সম্মান নিজে নিতে আসতে পারেননি। মেয়ের হয়ে সেই সম্মান গ্রহণ করেছিলেন তাঁর মা মধু চোপড়া। কিন্তু এ বার নিজের হাতেই এই সম্মাননা পদকটি নেওয়ার কথা ছিলো।

তবে এবার বাধ সেধেছে দিল্লির দূষণ। ঠিক যখন অনুষ্ঠান শুরু তখন প্রিয়াঙ্কা ছিলেন রাজধানী শহরে। অনুষ্ঠানে না যেতে পারার কারণ নিজেই টুইট করে জানিয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, যে বিমানে তাঁর যাওয়ার কথা ছিল খারাপ আবহাওয়া এবং কুয়াশার জন্য তা উড়ানোর অনুমতি দেওয়া হয়নি।

অনুষ্ঠানে না যেতে পারার জন্য দু:খ প্রকাশও করেন তিনি। তবে গোটা পরিস্থিতি প্রিয়াঙ্কা জানিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি