ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

গোপনে বিয়ে করেছেন ইলিয়ানা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২০, ২৬ ডিসেম্বর ২০১৭

মূলত তিনি দক্ষিনী সিনেমার অভিনেত্রী। বর্তমানে বলিউডেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। যিনি ইলিয়ানা ডি ক্রুজ। ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করে মুগ্ধতা ছড়িয়েছেন তরুণ প্রজন্মের এই ক্রাশ গার্ল। তবে হঠাৎ করেই ক্রিসমাস ডেতে নিজের বাস্তব জীবনের স্বামীর ছবি প্রকাশ করেছেন এ অভিনেত্রী। অথচ এ নায়িকার বিয়ের খবরটাই জানতে পারেননি তার ভক্তরা।

তবে কি গোপনেই বিয়েটা করেছেন ইলিয়ানা?

দীর্ঘ দিন ধরেই অস্ট্রেলিয়ার আলোকচিত্রী অ্যান্ড্রু নিবোনের সঙ্গে তার প্রেম চলছিল। দুজনে এক ছাদের নিচেই থাকেন। কাগজ-কলমে বিয়ের কাজটি সারেননি বলে নিজেদের স্বামী-স্ত্রী বলে পরিচয় দিতে পারেননি অ্যান্ড্রু ও ইলিয়ানা।

কিন্তু বড়দিন উপলক্ষে নিজের একটি ছবিতে অ্যান্ড্রুকে স্বামী পরিচয় দেন ইলিয়ানা। এর ফলেই সন্দেহের দানা বেধেছে। এই তারকা এরই মধ্যে চুপিসারে বিয়ের শপথ নিয়ে ফেলেছেন কি না, সেটা এখনো অস্পষ্ট। কারণ, এখন পর্যন্ত তার কাছ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

গত রবিবার রাতে ইনস্টাগ্রামে ক্রিসমাস ট্রির সামনে দাঁড়ানো একটি ছবি প্রকাশ করেন ইলিয়ানা ডি’ক্রুজ। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফটো বাই হাবি’, মানে বরের তোলা ছবি। আর ছবিটি তিনি ট্যাগ করেছেন অ্যান্ড্রু নিবোনকে। প্রেমিককে এর আগে কখনোই তিনি স্বামী বলে পরিচয় দেননি।

সূত্র : এনডিটিভি

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি