ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

মামা-ভাগ্নের ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৮, ২৭ ডিসেম্বর ২০১৭

পতৌদি প্রাসাদে পরিবারের সঙ্গে প্রথম জন্মদিন উদযাপন করেছে ছোট্ট তৈমুর। কিন্তু তাদের মধ্যে ছিলেন না কারিনার চাচাত ভাই রণবীর কাপুর। এ কারণে হতাশ হয়েছিলেন সবাই। এই অনুষ্ঠানে না থাকলেও কাপুর খানদানের বড়দিন উদযাপনের আয়োজনে রণবীরের সান্নিধ্য পেয়েছে তৈমুর। দু’জনে খেলাধুলাও করেছেন। আর সেই মুহূর্তের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন রণবীরের মা নিতু সিং।

মামা-ভাগ্নেকে একসঙ্গে দেখে আপ্লুত পরিবার ও স্বজনরা। সেই সঙ্গে খুশি ক্ষুদে নবাবের বাবা-মা সাইফ আলি খান ও কারিনা কাপুরও।

ছবিটি প্রকাশের পর ভক্তদের কেউ কেউ মন্তব্য করেছেন, ৩৫ বছর বয়সী রণবীরের কাছ থেকে সব আলো কেড়ে নিলো তৈমুর! তাদের এই স্থিরচিত্রটি অনলাইনে শেয়ারও হচ্ছে প্রচুর।

উল্লেখ্য, প্রতি বছর বড়দিনে দুপুরের খাবার একসঙ্গে খেয়ে থাকেন কাপুর খানদানের সদস্যরা। এর আয়োজন করা হয় প্রয়াত শশী কাপুরের বাড়িতে। গত ৪ ডিসেম্বর তার প্রয়াণ হয়। তবে কাপুর বংশের তারকারা ঠিকই দিনটি উদযাপন করেছেন।

অনুষ্ঠানে আরও ছিলেন কারিশমা কাপুর ও তার দুই সন্তান সামাইরা ও কিয়ান রাজ কাপুর, রণবীরের বাবা ঋষি কাপুর ও মা নিতু সিং, কারিনা কাপুর খান এবং রণবীরের চাচাত ও মামাত ভাইবোনেরা।

অপরদিকে রণবীর এখন সঞ্জয় দত্তের জীবন অবলম্বনে নির্মাণাধীন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। প্রাথমিকভাবে এর নাম রাখা হয়েছে ‘সঞ্জু’। এটি পরিচালনা করছেন ‘থ্রি ইডিয়টস’, ‘মুন্নাভাই এমবিবিএস’ ও ‘পিকে’খ্যাত রাজকুমার হিরানি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি