ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

সালমানের জন্মদিনে শাহরুখের শুভেচ্ছা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৪, ২৭ ডিসেম্বর ২০১৭

৫২ বছরে পা রাখলেন বলিউডের টাইগার সালমান খান। রাত বারোটা বাজতেই টুইটারে শুভেচ্ছার বন্যা বইতে শুরু করে। সোশ্যাল মিডিয়ায় বলিউড তারকারা সালমান খানকে শুভেচ্ছা জানান। তবে অন্যান্যদের থেকে একেবারে অন্য স্টাইলে ভাইজানকে জন্মদিনের শুভেচ্ছা জানান কিং খান।

এক অনুষ্ঠানে বলিউড বাদশা শাহরুখ খান সল্লুকে জন্মদিনের শুভেচ্ছা জানান। ‘তুম জিও হাজারো সাল’ গানটি সালমানের জন্য গেয়ে ওঠেন কিং খান। জন্মদিন উপলক্ষ্যে বড় পার্টির আয়োজন করেছেন সালমান। তবে সেই পার্টিতে যেতে পারছেন না শাহরুখ খান।

এ বিষয়ে তিনি বলেন, ‘অবশ্যই পার্টি মিস করবই। ওই দিনটা ছেলে মেয়েদের সঙ্গে কাটাব। তবে অন্য কোন দিন পার্টি করব আমরা।’

তিন খানদের মধ্যে সালমান শেষ খান যিনি জন্মদিনের কেকে ৫২টি মোমবাতি নেভাবেন। এর আগে বলিউড পারফেকশনিষ্ট আমির খান মার্চ মাসে ৫২তম জন্মদিন পালন করেন। বাদশা শাহরুখ খান নভেম্বরে ৫২তম বছরে পা রাখেন। আর ২৭ ডিসেম্বর টাইগার পা রাখলেন ৫২ বছরে। নিজের জন্মদিন উপলক্ষ্যে আলিবাগ ফার্ম হাউসে বিশাল পার্টির আয়োজন করা হয়েছে।

এদিকে রাত থেকেই পার্টি মুডে দেখা গিয়েছে সালমানকে। গতকাল রাতে বান্ধবী ক্যাটরিনা কাইফ ও পরিবারের সদস্যদের সঙ্গে পনভেল ফার্ম হাউসে পার্টি করতে দেখা গেছে সাল্লুকে। ক্যাট ও সাল্লুকে একসঙ্গে ফ্রেম বন্দি করেন ফটোগ্রাফাররা। কালো পোশাকে দু’জনকেই বেশ হাসিখুশি দেখাচ্ছিল। খুশির কারণও যথেষ্ট। প্রথমত সালমানের জন্মদিন, দ্বিতীয়ত সদ্য মুক্তি পেয়েছে সালমানের এই বছরের শেষ সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’৷

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি