ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

গোপন বিয়ের খবর ফাঁস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৮, ২৮ ডিসেম্বর ২০১৭

ভারতের বড় ও ছোট পর্দার তারকা সুরভিন চাওলা। তিনি নাকি দুই বছর আগেই বিয়ে করেছেন। কিন্তু এতো দিন তা গোপন রেখেছেন। সম্প্রতি নিজের টুইটার পেজে ‘হেট স্টোরি টু’ সিনেমার এই তারকা তাঁর স্বামীর সঙ্গে একটি ছবি প্রকাশ করে নিজের বিয়ের ঘোষণা দিলেন।

সুরভিনের বরের নাম অক্ষয় ঠাক্কার। পেশায় তিনি একজন ব্যবসায়ী। ২০১৫ সালের ২৮ জুলাই উত্তর ইতালিতে পরিবারের সদস্য আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন করেন সুরভিন। অথচ এতো দিন বিয়ের বিষয়টি কেউই টের পায়ানি।

জানা গেছে, অক্ষয়ের সঙ্গে সুরভিনের পরিচয় ২০১৩ সালে। দুই বছর প্রেম করার পর তাঁরা বিয়ে করেন। সুরভিন ও অক্ষয় দুজনই তাঁদের বিয়ের খবরটি প্রকাশ্যে আনার জন্য সঠিক সময়ের অপেক্ষায় ছিলেন।

উল্লেখ্য, সুরভিনকে দর্শক প্রথম দেখতে পায় একতা কাপুরের টিভি সিরিজ ‘কাহি তো হোগা’তে। এরপর তিনি জনপ্রিয় কয়েকটি হিন্দি সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেন।

অপরদিকে বড় পর্দায় তাঁর উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে- ‘হেইট স্টোরি টু’, ‘হিম্মতওয়ালা’, ‘ওয়েলকাম ব্যাক’, ‘পার্চড’ প্রভৃতি।

এ ছাড়া সুরভিন পাঞ্জাব, তামিল, কন্নড় ও তেলেগু ভাষার সিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি সুরভিন অভিনীত ‘ছুড়ি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ইউটিউবে মুক্তি পেয়েছে। বর্তমানে তিনি একতা কাপুরের একটি ওয়েব সিরিজের শুটিং করছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি