ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

শাহরুখের সঙ্গে নাচলেন বিরুষ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৬, ২৮ ডিসেম্বর ২০১৭

অনুষ্ঠানে শাহরুখ খান থাকবেন, আর নাচ হবে না- তা কি হয়! এটা কোনও ভাবেই সম্ভব নয়। আর এর প্রমাণ পাওয়া গেলো বিরুষ্কার মুম্বই রিসেপশন পার্টিতে। এখানে যোগ দিয়ে নবদম্পতিকে নিজের সুপারহিট গানে নাচিয়ে ছাড়লেন বলিউড বাদশা।

আনুশকা শর্মা ও বিরাট কোহলির স্বপ্নের মতো বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে মঙ্গলবার। ১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে সেরেছেন বিরুষ্কা। দেশে ফিরে দু’টি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন নবদম্পতি। ২১ ডিসেম্বর দিল্লি এবং ২৬ ডিসেম্বর মুম্বাইতে হয়ে গেল সেই রিসেপশন।

বিরুষ্কার মুম্বই রিসেপশনে যোগ দিয়েছিল প্রায় গোটা বলিউড। ছিলেন খেলার জগতের একাধিক সেলিব্রিটি। গিয়েছিলেন বলিউডের কিং খানও। লোয়ার প্যারেলের সেন্ট রেজিস হোটেলের অ্যাস্টর বলরুম তখন ঝলমল করছে। একে একে অতিথি সমাগম, ক্যামেরার ফ্ল্যাশ এবং হইহুল্লোড় চলতে থাকে।

সেখানে শাহরুখের উপস্থিতি যেন কয়েক গুণ বাড়িয়ে তুলেছিল পার্টির গ্ল্যামার। ভারতীয় ক্রিকেট অধিনায়ককে শুভেচ্ছা জানিয়ে শুরু হল নাচ।

প্রথমে ‘কাল হো না হো’ সিনেমার ‘প্রিটি ওম্যান’-গানে নাচলেন বিরুষ্কা। এর পরই ডান্স ফ্লোরে শুরু হয় ‘দিল সে’র ‘ছাইয়াঁ ছাইয়াঁ’। শাহরুখের সঙ্গে নাচলেন বিরাট ও আনুশকা।

রিসেপশনে তাঁদের নাচের এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছে বিরুষ্কার ফ্যানেরা। শাহরুখ টুইটারে নবদম্পতির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় ছবির পাশাপাশি এই ভিডিওটিও ভাইরাল হয়ে যায়।

সূত্র : আনন্দবাজার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি