ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

বাবা ও ছেলের একই নায়িকা যারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৯, ৩১ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৯:০৭, ৩১ ডিসেম্বর ২০১৭

গ্ল্যামার দুনিয়ায় সবই সম্ভব। গতানুগতিকতার বাইরে গিয়েও নতুন নজির তৈরি করেছেন এমন উদাহরণ অসংখ্য। চরিত্রের প্রয়োজনে কখনও বাবার সঙ্গে, আবার কখনও ছেলের সঙ্গে ‘অনস্ক্রিন’ রোম্যান্স করতে দেখা গেছে বহুবার। বলিউডে এমনই কিছু জুটি নিয়ে তৈরি করা হয়েছে এই প্রতিবেদন-

 

মাধুরী দীক্ষিত

‘দয়াবান’ সিনেমাতে বিনোদ খান্নার সঙ্গে চুটিয়ে অভিনয় করেছিলেন মাধুরী। ‘মহব্বত’ সিনেমাতে বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্নার সঙ্গে মাধুরীর ‘অনস্ক্রিন’ রোম্যান্স দর্শকমহলে জনপ্রিয় হয়েছিল।

হেমা মালিনী

ড্রিম গার্লের ঝুলিতে রয়েছে অসংখ্য হিট সিনেমা। রাজ কপূরের সঙ্গে ‘স্বপ্নো কা সৌদাগর’ সিনেমাতে যেমন নজর কেড়েছিলেন হেমা, তেমনি রনধীর কপূরের সঙ্গে ‘হাত কা সাফাই’ এবং ঋষি কপূরের সঙ্গে ‘চাদর মইলি সি’ সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে তাঁকে।

অমৃতা সিংহ

এক সময় বড় পর্দা কাঁপানো এই নায়িকা ধর্মেন্দ্র সঙ্গে ‘সাচ্চাই কি তাকত’ সিনেমাতে জুটি বেঁধেছিলেন। পরবর্তীকালে সানি দেওলের বিপরীতে ‘বেতাব’ সিনেমাতেও তাঁকে নায়িকার ভূমিকায় দেখা যায়।

ডিম্পল কাপাডিয়া

বিনোদ খন্নার সঙ্গে ‘খুন কা কর্জ’ ও ‘ইনসাফ’ সিনেমাতে দেখা গিয়েছিল ডিম্পলকে। পরবর্তীকালে ‘দিল চাহতা হ্যায়’ সিনেমাতে অক্ষয় খন্নার বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। ধর্মেন্দ্রর সঙ্গে ‘শেহজাদে’, ‘বাতওয়ারা’-সহ একাধিক সিনেমার পাশাপাশি সানি দেওলের সঙ্গে ‘নরসিমা’, ‘অর্জুন’, ‘আগ কা গোলা’র মতো সিনেমাতে রোমান্স করেছেন তিনি।

রানি মুখোপাধ্যায়

‘অনস্ক্রিন’ রোম্যান্সের পাশাপাশি অফস্ক্রিনেও অভিষেক-রানির সম্পর্ক নিয়ে অনেক গসিপ হয়েছিল। ‘বান্টি অউর বাবলি’ সিনেমাতে এই অনস্ক্রিন জুটিকে দেখেছেন দর্শক। পাশাপাশি ‘ব্ল্যাক’ সিনেমাতে অমিতাভ বচ্চনের সঙ্গে রানির অভিনয় মুগ্ধ করেছিল দর্শককে।

শ্রীদেবী

ধর্মেন্দ্রর সঙ্গে ‘নাকাবন্দি’ সিনেমায় জুটি বেঁধেছিলেন শ্রীদেবী। পরবর্তীকালে ‘চালবাজ’, ‘রাম অবতার’-সহ একাধিক সিনেমাতে সানি দেওলের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স করতে দেখা গেছে শ্রীদেবীকে।

সূত্র : আনন্দবাজার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি