ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

ববিতার বাসায় তারার মেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০১, ৩১ ডিসেম্বর ২০১৭

দীর্ঘ দিন কানাডায় থেকে সম্প্রতি দেশে ফিরেছেন এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী ববিতা। দেশে ফিরে নতুন বছরকে স্বাগত জানাতে তার বাসায় বসে তারার মেলা। সেখানে তার সময়কালের এবং তার পরের প্রজন্মের অনেকে উপস্থিত ছিলেন। সকলে এ সময়টাকে বেশ উপভোগ করেন। হাসি ঠাট্টা আনন্দ গান আর স্মৃতিচারণে তারা সময়টি পার করেন।

শনিবার, ৩০ ডিসেম্বর রাতে ববিতার আমন্ত্রণ পেয়ে যারা তার বাসায় গিয়ে ছিলেন তাদের মধ্যে ছিলেন ওমর সানী, মৌসুমী, বাপ্পারাজ, ফেরদৌস, পপি, চম্পা, আমিন খান, রিয়াজ ও পূর্ণিমাসহ এ প্রজন্মেরও কয়েকজন নায়ক নায়িকা।

হঠাৎ ববিতার বাসায় কেন? এমন প্রশ্নের উত্তরে চিত্রনায়ক ফেরদৌস বলেন, “আসলে নতুন বছরকে স্বাগত জানাতে তিনি আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি রাত ৮টার দিকে তার বাসায় যাই। সেখানে অনেক দিন পর অনেকের সঙ্গে দেখা হয়। খুবই ভালো লেগেছে। বিভিন্ন আলাপচারিতায় সময় যে কিভাবে পার হয়েছে খেয়ালই করিনি। ডিনার সেরে রাত ১২টার পর আমরা তার বাসা থেকে বের হই।”

শুধু কথা আর আড্ডা নয়, সেখানে ছিল ভরপুর খাওয়ার আয়োজন। ববিতা নিজ হাতে তার অনুজদের জন্য রান্না করেছেন। এক সঙ্গে সবাই বসে অনেক দিন পর ডিনার সেরেছেন। দিলেন জম্পেস আড্ডা।

 

এসি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি