ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

বলিউডে বছরের শুরুতে যেসব সিনেমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫১, ২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২২:৩৮, ২ জানুয়ারি ২০১৮

এসেছে নতুন বছর। রয়েছে অনেক স্বপ্ন। নতুন করে পথ চলার এই বছরে শোবিজে থাকবে নতুন নতুন বিস্ময়। নির্মাতারাও বসে নেই। নতুন নতুন সিনেমা নির্মাণ মুক্তি দিতে পরিকল্পনা প্রচারণা চালিয়ে যাচ্ছেন সবাই। বলিউড প্রেমি দর্শকরা নতুন বছরের প্রথম মাসে পাচ্ছেন বেশকিছু সিনেমা। ভিন্ন স্বাদের বেশ কয়েকটি সিনেমা মুক্তি পাচ্ছে চলতি মাসে।

প্যাডম্যান

বছরের শুরুতেই অক্ষয় কুমারের ভক্তদের জন্য ‘প্যাডম্যান’ নিয়ে আসছে বলিউড। ঋতুস্রাব শব্দটা এখনও সামাজিক ভাবে অচ্ছুত এই দেশে। এই সমস্যাকে নিয়েই মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ও রাধিকা আপ্তের আগামী সিনেমা। সোমন কপূরও অভিনয় করেছেন ‘প্যাডম্যান’-এ। এটি একটি কমেডি ড্রামা। তামিলনাড়ুর বাসিন্দা অরুণাচলম মুরুগানাথমের জীবন নিয়ে গড়ে উঠেছে সিনেমাটি। এটিও প্রজাতন্ত্র দিবসেই মুক্তি পাওয়ার কথা।

১৯২১

বিক্রম ভট্ট পরিচালিত ‘১৯২১’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৫ জানুয়ারি। সিনেমাতে অভিনয় করেছেন টেলিভিশন খ্যাত কর্ণ কুন্দ্রা ও জারিন খান।  

কালাকান্দি

সইফের বহু প্রতিক্ষিত সিনেমা এটি। ২০১৭-র সেপ্টেম্বরেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘কালাকান্দি’র। তবে সেন্সর বোর্ডের নির্দেশে দৃশ্য বাদ যাওয়ায় সিনেমাটির মুক্তি পিছিয়ে যায়। আগামী ১২ জানুয়ারি মুক্তি পেতে পারে ‘ব্ল্যাক কমেডি’ জঁরের এই সিনেমা।

মুক্কাবাজ

১২ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ‘মুক্কাবাজ’ নামের আরও একটি সিনেমা। বলিউডের বিগ শট, পরিচালক অনুরাগ কাশ্যপের ‘স্পোর্টস ড্রামা’ জঁরের এই সিনেমা। রয়েছেন কুমার সিংহ, জিমি শেরগিল, রাজেশ তৈলাং, রবি কিষেণের মতো অভিনেতারা।

ভদকা ডায়েরিজ

১৯ জানুয়ারি বছরের প্রথম বলিউড থ্রিলার সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। কুশল শ্রীবাস্তব পরিচালিত এই সিনেমার নাম ‘ভদকা ডায়েরিজ’। এতে রয়েছেন রাইমা সেন, কে কে মেনন এবং মন্দিরা বেদী। সিনেমার বেশিরভাগ শুটিং হয়েছে মানালিতে।

আইয়ারি

২৬ জানুয়ারি মুক্তির সম্ভাবনা বলিউডের বিগ বাজেট মুভি ‘আইয়ারি’র। ‘স্পেশ্যাল ২৬’, ‘বেবি’, ‘রুস্তম’-এর মতো সিনেমার পরিচালক নীরজ পাণ্ডের ‘আইয়ারি’ দুই সেনা অফিসারের গল্প। এটি একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা হয়েছে। দিল্লি, লন্ডন ও কাশ্মীরের বহু জায়গায় শুটিং হয়েছে সিনেমাটির। অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী, সিদ্ধার্থ মালহোত্র এবং রাকুলপ্রীত সিংহ।

সূত্র : আনন্দবাজার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি