ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

নতুন হিরোর সঙ্গে শাবনূরের প্রত্যাবর্তন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৩, ৩ জানুয়ারি ২০১৮

অবশেষে রূপালী পর্দায় ফিরছেন শাবনূর। দীর্ঘ বিরতির পর তাকে নায়িকা রূপে দেখার সুযোগ পাবেন দর্শকরা। তবে কোন প্রতিষ্ঠিত নায়কের বিপরীতে নয়। শাবনূর আসছেন নতুন এক নায়কের সঙ্গে জুটি হয়ে। নতুন বছরে নতুন নায়কের সঙ্গে মুটিয়ে যাওয়া শাবনূরকে দেখবেন ১২ জানুয়ারি। এদিন মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘পাগল মানুষ’।

নতুন এ সিনেমাটি নিয়ে শাবনূরের খুব একটা উন্মাদনা না থাকলেও জনপ্রিয় এ চিত্রনায়িকা শাবনূর এখন ব্যস্ত রয়েছেন শুধুই নিজেকে নিয়েই। দীর্ঘদিন ধরেই তিনি বলছেন, নতুন ছবির শুটিং করবেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত নানা কারণে করা হচ্ছে না তাঁর নতুন সিনেমার শুটিং। এ মুহুর্তে তিনি নিজের শরীরের দিকে বেশি নজর দিয়েছেন। দীর্ঘদিন বিরতিতে থাকায় অনেকটা মুটিয়ে গেছেন এই নায়িকা। তাই নতুন করে ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে একটু গুছিয়ে নিচ্ছেন শাবনূর।

মুক্তিপেতে যাওয়া নতুন সিনেমাতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছেন শাহের খান। এ সিনেমাটি পরিচালনা শুরু করেছিলেন এম এম সরকার। ২০১২ সালের ২৯ ডিসেম্বর সিনেমাটির শুটিংয়ের সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এরপর এম এম সরকারের সহকারী পরিচালক বদিউল আলম খোকন সিনেমাটির বাকি অংশের শুটিং শেষ করেন।

এ প্রসঙ্গে বদিউল আলম খোকন বলেন, ‘এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন নায়িকা শাবনূর। এটি শেষ করা আমার দায়িত্ব ছিল। কারণ সিনেমাটি আমার ওস্তাদ পরিচালক এম এ মান্নান স্যারের শেষ কাজ। ‘পাগল মানুষ’ মুক্তি দেওয়ার পর আমি শান্তি পাব।’

সিনেমাটি নিয়ে নায়ক শাহের খান বলেন, ‘সিনেমাটির প্রতি আমি যত্নশীল ছিলাম। কারণ শাবনূর ম্যাম আমারও অনেক প্রিয় একজন নায়িকা। তাঁর সঙ্গে কাজ করা আমার জন্য অনেক আনন্দের। অনেক সুন্দর একটি গল্পের সিনেমা এটি। যা নিয়ে আমি অনেক বেশি আশাবাদী।’

উল্লেখ্য, ২০১২ সালে ‘পাগল মানুষ’ সিনেমাটির শুটিং শুরু হয়েছিল। পরিচালকের মৃত্যু ও অন্য অনেক কারণে পিছিয়ে গিয়েছিল সিনেমার শুটিং। অনেকদিন পরে মুক্তি পেলেও দর্শক সিনেমাটি পছন্দ করবেন বলে জানান পরিচালক বদিউল আলম খোকন।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি