ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

শুভ জন্মদিন শাহরিয়ার নাজিম জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৩, ৮ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৬:১০, ৮ জানুয়ারি ২০১৮

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। শুধু অভিনেতা বললে ভুলই হবে। নাটক রচনা, পরিচালনা এবং অভিনয় তিন মাধ্যমেই এই তারকার দখলটা অনেক পোক্ত। নতুন করে বেশ কিছুদিন যাবৎ তিনি আলোচনায় এসেছেন ব্যতিক্রমধর্মী উপস্থাপনার মধ্য দিয়ে। তথাকথিত ধারা থেকে বেরিয়ে এসে সম্পূর্ণ নিজস্ব স্টাইলে চমৎকার উপস্থাপনা দিয়ে জয় ইতিমধ্যে জয় করেছেন দর্শকদের হৃদয়।

আজ এ জনপ্রিয় তারকার জন্মদিন। একুশে টেলিভিশন (ইটিভি) ইটিভি অনলাইনের পক্ষ থেকে তার প্রতি রইলো অনেক অনেক শুভেচ্ছা। শুভ জন্মদিন শাহরিয়ার নাজিম জয়।

উল্লেখ্য, শাহরিয়ার নাজিম জয় শুধু ছোট পর্দাতেই নয়, অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তার অভিনীত প্রথম নাটক হচ্ছে ‘গোধূলী লগ্নে’ এবং প্রথম চলচ্চিত্র হল ‘জীবনের গল্প’। অন্যন্য চলচ্চিত্রের মধ্যে ‘এই যে দুনিয়া’, ‘গ্রামগঞ্জের পিরিতি’, ‘পাষানের প্রেম’ অন্যতম। সব কিছুর বাইরে তিনি একজন লেখকও। ২০১১ সালে একুশে বই মেলায় তার প্রথম উপন্যাস ‘সাদা এবং হলুদ’ প্রকাশিত হয়। তার প্রকাশিত দ্বিতীয় বইটির নাম ‘ভাইয়া অভিনয় করতে চাই’।

জন্মদিনের প্রথম পর্বটি পরিবারের সঙ্গেই কাটিয়েছেন এই তারকা। তবে সবদিনের মত আজও তিনি ব্যস্ত রয়েছেন অনুষ্ঠান পরিচালনা ও উপস্থাপনায়।

জয়ের জন্মদিনে তার সহকর্মীরা অনেকেই তার ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ কেউ তার সঙ্গে তোলা ছবি দিয়ে শুভেচ্ছা বার্তা লিখে দিচ্ছেন।

নিজের জন্মদিন প্রসঙ্গে জয় বলেন, ‘প্রথম প্রহরে পরিবারের সঙ্গে দিনটি উদযাপন করেছি। আজও নিয়মিত কাজে সময় দিতে হচ্ছে। প্রচণ্ড ব্যস্ততা যাচ্ছে। অনেকেই ফেসবুকে, ম্যাসেজে এবং ফোন করে শুভেচ্ছা জানাচ্ছেন। তাদের সবার কাছে আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি