ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

মেয়ের মা হলেন আলভী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৫, ২৮ জানুয়ারি ২০১৮

প্রথমবারের মতো মা হলেন অভিনেত্রী আলভী। গত ২৫ জানুয়ারি আমেরিকার ভার্জিনিয়া হাসপাতালে স্থানীয় সময় সকাল ৬টা ২৬ মিনিটে তিনি এক কন্যাসন্তানের জন্ম দেন। কন্যাসন্তান হওয়ায় আলভী তার স্বামী আমির ভীষণ খুশি। মেয়ের নাম রাখা হয়েছে আমিরা হাসিন এহেলি।

মা হওয়ার অভিজ্ঞতা নিয়ে আলভী বলেন, ‘নারী জীবনের পরিপূর্ণতা পেলাম আমি। মহান আল্লাহ্‌‌র কাছে অসীম কৃতজ্ঞতা যে, তিনি আমাকে ফুটফুটে এক কন্যাসন্তান উপহার দিয়েছেন।’

তিনি বলেন, ‘আমার স্বামী আমিরও ভীষণ খুশি। সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ্‌‌ আমার সন্তানকে সুস্থ রাখেন, ভালো রাখেন।’

আলভী আরও জানান, কিছুদিন পর দেশে ফিরে তিনি আবারও অভিনয়ে ব্যস্ত হয়ে উঠবেন।

উল্লেখ্য, ২০১১ সালের ১১ অক্টোবর আমিরের সঙ্গে বিয়ে হয় আলভীর। ২০০৭ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় বিদ্যা সিনহা মিম প্রথম, প্রথম রানার আপ আলভী এবং দ্বিতীয় রানার আপ হন ফারিয়া। তারা তিনজনই একসঙ্গে সেসসময় প্রথম নাটকে অভিনয় করেন সাইফুল ইসলাম মান্নুর নির্দেশনায় ‘চলোনা বৃষ্টিতে ভিজি’তে। আলভী অভিনীত প্রথম টেলিফিল্ম সালাহ উদ্দিন লাভলু পরিচালিত ‘পত্র মিতালী’। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক পরিচালিত ‘পৃথিবীর সব রূপ মেখে আছে ঘাসে’।

তার অভিনীত ধারাবাহিক নাটকের মধ্যে রয়েছে- আল হাজেনের ‘অলসপুর’, ‘চান্দের গাড়ি’,‘ কায়সার আহমেদ’র ‘রূপালী প্রান্তর’, ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’, এস এম দুলালের ‘নয় ছয় আনলিমিটেড’, এজাজ মুন্নার ‘বউ বিবি গোলাম’।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি