ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভোগের ফটোশ্যুটে উষ্ণতা ছড়ালেন দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫১, ৩ ফেব্রুয়ারি ২০১৮

ভোগ’ ম্যাগাজিনে উষ্ণতা ছড়ালেন বলিউড ডিভা দীপিকা পাডুকোন। তবে শরীরের ভাষায় নয় উষ্ণতা ছড়ালেন চমৎকার হাসি দিয়ে। পদ্মাবত বিতর্কে বেশ কয়েকমাস অনেকটা অবসাদগ্রস্ত হয়ে পড়েন অভিনেত্রী। লাগামছাড়া প্রাণনাশের হুমকিতে প্রায় কোনঠাসা হয়ে পড়েছিলেন দীপিকা। অবশেষে সব বিতর্ক এবং অবসাদের অবসান কাটিয়ে হালকা মেজাজেই ক্যামেরার সামনে আসলেন দীপিকা পাডুকোন। ক্যামেরাতেই ফুটে উঠল তাঁর স্বস্তির হাসি। যে হাসিতে মোহিত তার অগনিত ভক্তরা।

২০১৮’র শুরু থেকেই সব বাধা বিঘ্ন কাটাতে শুরু করে। পদ্মাবত মুক্তির পর অবশেষে দর্শকদের প্রশংসায় পঞ্চমুখ বলিউডের মস্তানী। তাঁর অভিনয় মুখ বন্ধ করে দিয়েছে সমালোচকদের। বিগত কয়েকমাস ধরে সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে প্রায় লুকিয়েই রেখেছিলেন নায়িকা। অবশেষে সিনেমা মুক্তির পর ধীরে ধীরে সোশ্যাল মিডিয়াতে নিজেকে সক্রিয় করেন এবং মিডিয়ার সামনেও নিজেকে মেলে ধরতে শুরু করেন।

সম্প্রতি ‘ভোগে’র ফ্রেব্রুয়ারি এডিশনের জন্য শ্যুটও করেছেন দীপিক৷ ছবিতে বেশ ফুরফুরে এবং হালকা মেজাজেই দেখা গেছে দীপিকাকে। ফেব্রুয়ারির ‘দ্য হ্যাপি’ ইস্যু এডিশনে দীপিকাকে পাওয়া গেল সাত রকম লুকে। তবে সাতরঙা অ্যাশিস শার্টে তাকে লাগছিল মোহময়ী। পাশাপাশি তিনি লং ব্লু ট্রাউসার, সাদা গাউন, মাল্টিকালারের শর্ট গাউনেও তাকে স্টানিং তো লাগছিলই। পাশাপাশি ছবিগুলির মধ্যে মন কেড়ে নিয়েছে তার অনবদ্য হাসি। ছবিগুলি তুলেছেন মাজেন আবিসুর এবং স্টাইলিংয়ে অনীতা শ্রফ। সম্প্রতি ভোগ ইন্ডিয়ার ইন্সটাগ্রমে এই ছবিগুলি পোস্ট করা হয়। আর প্রকাশের পর মুহূর্তের মধ্যে ছবিগুলি ভাইরাল হয়ে যায়।

আপাতত দীপিকা ব্যস্ত পদ্মাবত সিনেমার সাফল্য নিয়ে। চলছে লাগাতর পার্টিও।৷ তবে এখনই তার আগামী সিনেমা নিয়ে মুখ খুলতে নারাজ। শোনা যাচ্ছে সঞ্জয় লীলা বনসালীর আগামী সিনেমাতেও থাকতে পারেন তিনি। যদিও সঞ্জয়ের আগামী সিনেমা গুস্তাকীয়াতে নায়িকা চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া থাকার কথা ছিল। কিন্তু প্রিয়াঙ্কা হলিউডে একটি টিভি সিরিজে ব্যস্ত থাকার ফলে সেই চরিত্রটি দীপিকাকে অফার করা হবে বলে শোনা যাচ্ছে। তবে এবিষয় নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক এবং নায়িকা দুজনেই।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি