ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

রিচির স্বপ্ন পূরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬, ৪ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১২:৫৫, ৪ ফেব্রুয়ারি ২০১৮

জনপ্রিয় নাট্যাভিনেত্রী রিচি সোলায়মান। নাটক থেকে একটু দূরে আছেন তিনি। ইদানিং খুব একটা পর্দায় পাওয়া যাচ্ছেনা তাকে। তিনি এখন আমেরিকা প্রবাসী। সম্প্রতি ৫৫ দিনের জন্য এসেছিলেন দেশে। গত ডিসেম্বর থেকে দেশে অবস্থান করে ১ ফেব্রুয়ারি রাত ১টার ফ্লাইটে আবারও আমেরিকায় উড়ে গেলেন।

যাবার আগে তিনি জানান, এবার এসেছিলেন শুধুই বেড়ানোর লক্ষ্য নিয়ে। তারপরও দুটি নাটকে অভিনয় করতে হয়েছে তাকে। অবশ্য এতে তার ভালোই হয়েছে। অভিনয় জীবনের দুটি অন্যরকম ইচ্ছে পূরণ হয়েছে রিচির।

প্রথমটি হচ্ছে বাংলাদেশের নাট্যাঙ্গনের কিংবদন্তি অভিনেত্রী ফেরদৌসী মজুমদারের সঙ্গে একই ফ্রেমে অভিনয় করতে পারা। আর অন্যটি দুই সন্তান রায়ান ও ইলমার সঙ্গে নাটকে অভিনয় করা। রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় ‘যখন কখনো’ ধারাবাহিক নাটকে ফেরদৌসী মজুমদারের মেয়ের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন রিচি সোলায়মান।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমারা যারা টিভি নাটকে অভিনয় করি তাদের অনেকেরই স্বপ্ন বা ইচ্ছে থাকে ফেরদৌসী আপার সঙ্গে অভিনয় করার। আমারও তা ছিল। সেই ইচ্ছে অবশেষে পূরণ হলো।

এদিকে রিচি তার ছেলে রায়ান এবং মেয়ে ইলমার সঙ্গে একই নাটকে অভিনয় করেছেন। বৈশাখের বিশেষ নাটক হিসেবে নির্মিত ‘২৫ এ বৈশাখ’ নাটকটির নির্দেশনায় ছিলেন সুমন আনোয়ার। ছেলের সঙ্গে রিচি এর আগে নাটকে অভিনয় করলেও মেয়েকে নিয়ে এবারই তার প্রথম অভিনয়।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি