ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ববির ‘পার্টি’ সং পেরিয়েছে ৪০ লাখ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৩, ৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১১:২০, ৫ ফেব্রুয়ারি ২০১৮

‘বিজলী’ সিনেমার ‘পার্টি পার্টি পার্টি’ গানটির ভিডিও বড় দিনকে সামনে রেখে গত ২৪ ডিসেম্বর ইউটিউবে প্রকাশ পায়। প্রকাশের ৪০ দিনের মধ্যে গানটি প্রায় ৪০ লাখেরও বেশি দর্শক ও শ্রোতার হৃদয় জয় করে নিয়েছে। এছাড়াও প্রশংসাও করছেন দর্শক ‘পার্টি’ শিরোনামের এ গানটির কমেন্টে বক্সে।
জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ করা হয়।
‘বিজলী’ সিনেমাটি প্রযোজনা করছে সিনেমার নায়িকা ইয়ামিন হক ববির ববস্টার ফিল্মস। সিনেমাতে তার নায়ক হিসেবে আছেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। বলা হচ্ছে বাংলাদেশের প্রথম সুপার হিরো সিনেমা ‘বিজলি’। পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী।
‘পার্টি’ গানটি গেয়েছেন আকাশ ও নন্দিনী। সংগীতও করেছেন আকাশ। লিখেছেন প্রিয় চ্যাটার্জি।
সিনেমার গানটি নিয়ে নায়িকা ববি বলেলেন, ‘বড় দিনকে মাথায় রেখে গানটি বাজারে প্রকাশ করা হয়েছে। ইচ্ছে ছিলো দর্শক এই গানটি দিয়েই বড়দিনের পার্টি মাতাবেন। হয়েছেও তাই। সবাই দারুণ প্রশংসা করছেন, উপভোগ করছেন। অনেক পরিশ্রম হয়েছে এই গানটি তৈরিতে। সেই পরিশ্রম স্বার্থক হয়েছে সবার ভালোবাসায়।’
বিগ বাজেটের সিনেমা ‘বিজলি’র শুটিং হয়েছে বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ডে। এর ভিএফএক্স হয়েছে হলিউডে। `বিজলি` ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন ববি। যার শরীরে বৈদ্যুৎতিক ক্ষমতা চলে আসে। এই ক্ষমতা সে ব্যবহার করে দুষ্টের বিরুদ্ধে। ‘বিজলি’ অনেকটা হলিউডের সুপারম্যান কিংবা বলিউডের কৃশ ছবির আদলে তৈরি হচ্ছে। তবে এখানে গল্প, প্রেক্ষাপট ও নির্মাণে থাকছে অনেক ভিন্নতা। সিনেমাতে উন্নত প্রযুক্তির ব্যবহার হয়েছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ভারত থেকে সিনেমাটির ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ করানো হয়েছে।
ববি ও রণবীর ছাড়া সিনেমাতে আরও দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ, মিজু আহমেদ, দিলারা জামান, মিশা সওদাগর, আমির সিরাজী, শিমুল খান, সীমান্ত এবং কলকাতার শতাব্দী রায়, রাজা প্রমুখকে। অতিথি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও আনিসুর রহমান মিলন।


এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি