ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সোনু নিগমকে প্রাণে মারার হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৫, ৭ ফেব্রুয়ারি ২০১৮

বলিউড গায়ক সোনু নিগমকে প্রাণে মারার হুমকি দিয়েছে পাকিস্তানের জঙ্গিরা। আর এ জন্য তার নিরাপত্তা বাড়ানো হয়েছে। সম্প্রতি মহারাষ্ট্রের গোয়েন্দা বিভাগের পক্ষ থেকে সোনু নিগমকে সতর্ক করা হয়েছে। সেই সঙ্গে নিরাপত্তা সংক্রান্ত কিছু উপদেশও দেওয়া হয়েছে।

বিশেষ সূত্রে গোয়েন্দারা জানতে পেরেছেন, পাকিস্তানের জঙ্গিরা সোনু নিগমকে টার্গেট করেছে। লস্কর-ই-তইবা জঙ্গি সংগঠনের নিশানায় রয়েছেন সোনু। এ অবস্থায় তার প্রাণনাশের আশংকা দেখা দিয়েছে। তাই সোনুকে সঙ্গে সঙ্গে সতর্ক করে দেওয়া হয়েছে।

শুধু সোনু নিগম নয়, মুম্বাইয়ের বিজেপির দুই বিধায়কও জঙ্গিদের নিশানায় রয়েছেন। তারা হলেন, রাম কদম ও আশিষ সেলার। পুলিশ তাদেরও সতর্ক করেছে। একই সঙ্গে বিধায়কদের নিরাপত্তা কর্মীর সংখ্যা বাড়ানো হয়েছে।

বেশ কিছু দিন আগে মসজিদে আজানে লাউডস্পিকারের ব্যবহার নিয়ে বিতর্কিত মন্তব্য করেন সোনু। এ নিয়ে কট্টরপন্থী মুসলিমদের বিরাগভাজন হয়েছিলেন সোনু। বলেছিলেন, ‘সকালে লাউডস্পিকারের আওয়াজে ঘুমের ব্যাঘাত ঘটছে। আমি মুসলিম নই, তারপরেও কেন আজানের শব্দে ঘুম ভাঙবে আমার?’

যদিও তিনি শুধু আজান নয়, মন্দির ও গুরুদ্বারাতে জোরে লাউডস্পিকার চালানো নিয়ে বিতর্কিত মত প্রকাশ করেন। তার কথায় লাউডস্পিকারের ব্যবহার ধর্মীয় আচরণের মধ্যে পড়ে না। এরপর যথারীতি সোশ্যাল মিডিয়ায় প্রবল সমালোচনার মুখে পড়েন তিনি। তার মাথা কামিয়ে দেওয়ার ফতোয়া জারি করা হয়। বলা হয়-সোনুর মাথা কামাতে পারলে ১০ লক্ষ টাকা দেওয়া হবে।

তাতে অবশ্য সোনুকে দমানো যায়নি। নিজেই মাথা কামিয়ে সমালোচকদের জবাব দেন। বলেন, দশ লক্ষ টাকা তৈরি রাখুন। অন্যদিকে রাম কদম ও আশিষ সেলার দুজনেই মহারাষ্ট্রের কট্টর হিন্দু নেতা বলে পরিচিত।

সূত্র : এনডিটিভি

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি