ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

হৃত্বিক এবার গণিতবিদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৭, ৭ ফেব্রুয়ারি ২০১৮

অভিনেতা হৃত্বিক এবার গণিতবিদ। হ্যাঁ, ঠিকই শুনছেন। এবার বিখ্যাত গণিতবিদ আনন্দ কুমারের জীবনী অবলম্বনে নতুন সিনেমা ‘সুপার থার্টি’-তে দেখা যাবে হৃত্বিক রোশনকে। চিরাচরিত চলচ্চিত্রের হিরোর মতো নয়, পুরোপুরি ভিন্ন লুকে হাজির হচ্ছেন হৃত্বিক।
বিকাশ বালের পরিচালনায় এই সিনেমায় হৃত্বিকের লুক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যা দেখলে আপনি চিনতেই পারবেন না তাঁকে। এই লুকে তাঁকে খানিকটা পাগলাটে ধরনের লাগছে।
ইতিমধ্যে ‘সুপার থার্টি’র জন্য বারাণসী শহরে শ্যুটিং শুরু করেছেন হৃত্বিক। বারাণসীতে শ্যুটিং শেষ করে ভোপাল ও পাটনাতেও শ্যুটিং করার কথা রয়েছে ‘সুপার থার্টি’র টিমের। যদিও এই সিনেমায় হৃত্বিকের বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা এখনও চূড়ান্ত হয়নি। তবে শোনা যাচ্ছে  ‘কুমকুম ভাগ্য’ খ্যাত অভিনেত্রী ম্রুনাল ঠাকুরকে দেখা যেতে পারে ‘গণিতবিদ’ হৃত্বিকের স্ত্রীর চরিত্রে।
এদিকে নিজের সিনেমাতে হৃত্বিককে পেয়ে ভীষণ খুশি পরিচালক বিকাশ বাল। তাঁর কথায় হৃত্বিক তাঁর অন্যতম পছন্দের অভিনেতা। প্রসঙ্গত ‘সুপার থার্টি’ প্রযোজনা করছে প্যানথম ফিল্মস, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং নাদিদওয়ালা গ্র্যান্ডসনস প্রাইভেট লিমিটেড।
উল্লেখ্য, ২০০২ সালে ‘সুপার থার্টি’র অভিযান শুরু করেছিলেন আনন্দ কুমার। উদ্দেশ্য ছিল দুঃস্থ পরিবারের মেধাবি পড়ুয়াদের উপযুক্ত প্রশিক্ষণ দেওয়া। আর আইআইটির মতো শিক্ষা প্রতিষ্ঠানের প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার উপযুক্ত করে তোলা।
প্রথম বছরেই ৩০ জনের মধ্যে ১৮ জন পড়ুয়া আইআইটির প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। তারপর আর থেমে থাকেনি ‘সুপার থার্টি’ এর যাত্রা। ২০১৭ সালে পরিস্থিতি এমন দাঁড়ায় ৩০ জনের মধ্যে ৩০ জনই আইআইটির প্রবেশিকা পরীক্ষায় পাশ করেন।
সাধারণ মানুষের এই অসাধারণ কাহিনী পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক বিকাশ বহেল।
সূত্র : জি নিউজ
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি