ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

‘পরী’র টিজারে ভয়ঙ্কর আনুশকা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৫, ৭ ফেব্রুয়ারি ২০১৮

এ এক ভয়ঙ্কর আনুশকা। যাকে দেখলেই চমকে উঠবে সবাই। এতো দিন যে আনুশকাকে পর্দায় দেখেছে দর্শক, তাকে এবার দেখা যাবে ভয়ঙ্কর রূপে। তার নতুন সিনেমা ‘পরী’। ভৌতিক এই সিনেমায় বেশ চমক নিয়ে আসছেন নায়িকা। কয়েকদিন আগে প্রকাশ পেয়েছে আনুশকার নতুন সিনেমা ‘পরী’র নতুন পোস্টার। ওই পোস্টারে আনুশকা শর্মার সঙ্গে দেখা গেছে পরমব্রত চট্টোপাধ্যায়কে। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির টিজারও।

‘পরী’ সম্পর্কে এতোদিন দর্শক যা জেনেছেন তা যদি আপনাকে ভয় পাইয়ে না দিয়ে থাকে তবে এটা নিশ্চিত ভাবে বলা যাবে যে এই টিজার দেখলে আপনি আৎকে উঠবেন। ‘পরী’ কোনো রূপকথার গল্প নয়, এটা এমন কিছু যা প্রস্তুত করা হয়েছে দর্শকদের চমকে দেওয়ার জন্যই। ভৌতিক এই সিনেমাতে আনুশকা এক পিশাচাচ্ছন্ন নারীর চরিত্র রূপদান করেছেন।

টিজারে আরও দেখা যাচ্ছে তাঁর সহশিল্পী পরমব্রতকে। সেই সাঙ্গে আরও আছেন রিতাভরী চক্রবর্তী আর রজত কাপুর। প্রসীত রায় পরিচালিত সিনেমাটি আপনাকে রাম গোপাল ভার্মার ‘ভূত’ সিনেমার কথা মনে করিয়ে দেবে।

আগামী ২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে নতুন এই ভৌতিক সিনেমাটি। সিনেমাটিতে দেখা যাবে, একটি বাড়ির ভেতর পিশাচ দ্বারা আক্রান্ত হয়ে অবস্থান করছেন আনুশকা। আর তাঁকে ওই বাড়িটি থেকে বের করতে চেষ্টা করছেন পরমব্রত। পিশাচ আর মানুষের টানাপড়েন এই সিনেমাটি ইতিমধ্যেই সাড়া ফেলেছে।

সূত্র : এনডিটিভি

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি