ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ভালোবাসার ফ্রেশ গল্পে রিয়াজ-ভাবনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৫, ৮ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৩:২৭, ৮ ফেব্রুয়ারি ২০১৮

‘ভালোবাসার ফ্রেশ গল্প’ শিরোনামে ভালোবাসা দিবসকে সামনে রেখে নির্মিত হচ্ছে ছয়টি নাটক। এর মধ্যে একটি নাটকে এক সঙ্গে দেখা যাবে নন্দিত দুই তারকা রিয়াজ ও ভাবনাকে। রিয়াজ অভিনয় করবেন অনিমেষ আইচের ‘নির্বাসন’ নামের নাটকে। এখানে তার বিপরীতে থাকছেন অভিনেত্রী ভাবনা।

বাকী পাঁচটি নাটক নির্মাণ করবেন নুরুল আলম আতিক (আমায় খুঁজো না), গোলাম সোহরাব দোদুল (হঠাৎ তুমি), কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় (বি-স্বর্গ), শিহাব শাহীন (বাসস্টপ), তানিম রহমান (যখন বসন্ত)। ছয়টি নাটকের মধ্যে নুরুল আলম আতিক, গোলাম সোহরাব দোদুল, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়- এই তিন পরিচালক তাদের নাটকের শুটিং করেছেন কলকাতার বিভিন্ন লোকেশনে। আর বাকী তিনটি নাটক দেশেই চিত্রায়িত হবে। এর মধ্যে একটি নাটকে রয়েছেন জনপ্রিয় তারকা অপি করিম।

এ বিষয়ে বিস্তারিত জানানোর জন্য সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের। সেখানে জানানো হয়, ফ্রেশ আয়োজন করছে সপ্তাহব্যাপী ক্যাম্পেইন। সেই ক্যাম্পেইন এর ধারাবাহিকতায় নাটকগুলো নির্মাণ করা হচ্ছে। নাটকগুলোতে রিয়াজ-ভাবনা, অপি করিম ছাড়া আরও অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ, মম, অপূর্ব, সাজু খাদেম, শার্লিন, নিশো, রওনক হাসান, তারিন, কলকাতার দেবদূত ঘোষ, ভাস্বর চ্যাটার্জি ও পায়েল সরকার।

আগামী ১০ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ২০ মিনিটে একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে নাটকগুলো।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি