ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

পাগল ভক্তের কাণ্ডে বিব্রত বিদ্যা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৮, ৯ ফেব্রুয়ারি ২০১৮

তারকারা যেখানে যান সেখানেই ভক্তদের ভিড় লেগে যায়। একনজর তাদের দেখার জন্য বা একটা সেলফি তোলার জন্য অনেকে ঘটিয়ে ফেলেন নানা কাণ্ড। এমনই এক বিড়ম্বনায় পড়লেন বলিউড  অভিনেত্রী বিদ্যা বালান।  

সম্প্রতি হঠাৎ করেই বিদ্যাকে দেখা যায় মুম্বাই বিমানবন্দরে। হয়তো কোনো ভ্রমণ শেষে ফিরছিলেন তিনি। সবাই তাকে ঘিরে ধরলেন। এর মধ্যে আবার একজন তার পাগল ভক্ত। তিনি একটা ছবি তুলতে চান। কিন্তু আচরণে এতটাই আগ্রাসী হয়ে উঠলেন যে তিনি আপত্তিকরভাবে স্পর্শ করে বসলেন বিদ্যাকে। খুবই বিরক্ত হলেন ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড বিজয়ী তারকা।

বিদ্যা কঠিন চোখে তার দিকে তাকালেন। কড়া কণ্ঠে বললেন পাশে দাঁড়িয়ে ভদ্রভাবে ছবি তুলতে। নিজেকে সামলে নিলেন ভক্ত। বোঝালেন, আবেগাপ্লুত হয়ে তিনি বিদ্যাকে ছুঁয়ে দেখতে চেয়েছেন। উদ্দেশ্যমূলকভাবে করেননি কাজটা। তবুও বিদ্যা তার সঙ্গে একটা সেলফি তুলেছেন।

এছাড়া অর্জুন কাপুরের বোন আনুশলা কাপুরও পড়েছিলেন বাজে পরিস্থিতিতে। তিনি ভাই অর্জুনের সঙ্গে একটি মুভির স্ক্রিনিং দেখতে যাচ্ছিলেন শহরতলীর এক থিয়েটারে। সেখানে রাস্তা আটকালেন এক ভক্ত। সেলফি তুলতে চান। অর্জুনের সঙ্গে ছবি তুলতে চান। কিন্তু সীমা ছাড়ালেন। এত কাছে চলে এলেন যা অর্জুনের মোটেও পছন্দ হলো না। বোন ভক্তকে বোঝালেন। কিন্তু তিনি খুব দ্রুত সেলফি তুলতে প্রস্তুতি নিলেন। আনুশলাকেও অস্বস্তিকর অবস্থায় ফেলে দিলেন। তবে অর্জুন খুব দ্রুত বোনকে সরিয়ে নিতে সক্ষম হন। 

এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি