ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

সানির কসমেটিক্স ব্র্যান্ড লঞ্চের অপেক্ষায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১০, ১০ ফেব্রুয়ারি ২০১৮

সানি লিওন এখন কোন সাধারণ তারকা নন। অনলাইন এবং অফলাইনে তুমুল জনপ্রিয় এই তারকা। অভিনয়ের পাশাপাশি তিনি ব্যবসাও পরিচালনা করেন এবং তা ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার আগে থেকেই।

নতুন খবর হচ্ছে- বলিউডের এই অভিনেত্রী আগামী ১ মার্চ থেকে তার কসমেটিক্স ব্র্যান্ড লঞ্চ করতে যাচ্ছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সাবেক এই পর্নস্টার।

স্টারস্ট্রাক বাই সানি লিওন নামে একটি কসমেটিক লাইন খুলেছেন তিনি।

এ প্রসঙ্গে সানি বলেছেন, দীর্ঘদিন ধরে কিছু একটা করতে চাচ্ছিলাম। এর জন্য আমি অনেক সময় ও শ্রম দিয়েছি। এখন খুব খুশি, কারণ এটি চূড়ান্ত পর্যায়ে পৌঁছনোর আগেই তা ভোক্তাদের কাছে জনপ্রিয়তা পেয়েছে।

ব্যবসায়ি সানি বলেন, ‘আমার যখন ৮ থেকে ১০ বছর বয়স ছিল তখন থেকেই বড়ভাই এবং প্রতিবেশী একজনের সঙ্গে রাস্তায় জমে থাকা তুষার পরিস্কার করে উপার্জন শুরু করেছিলাম। রাস্তায় প্রায় দুইফুট বরফ জমে যেত। তার জন্য আমাদের দ্বিগুণ পরিশ্রম করতে হতো। আর পারিশ্রমিকও ছিল দ্বিগুণ। আমি এমন একজন মেয়ে, হাইস্কুলে যাওয়ার আগে যে নিজের বাস্কেটবল এবং সকার টিমের জন্য অর্থসংগ্রহ করতে বিভিন্ন পণ্য বিক্রয় করতাম।’

হাইস্কুল জীবনেও তার ব্যবসার প্রতি আগ্রহ বজায় থাকে। সেই সময় তিনি ক্যালিফর্নিয়ায় থাকতেন। সেখানে ‘ফিউচার বিজনেস লিডারর্স অব আমেরিকা’ নামে একটি ক্লাবে তিনি যোগদান করেন। সেই ক্লাব থেকে উদ্যোক্তাদের বিভিন্ন কনফারেন্সে যাওয়ার সুযোগ হয় তার। এগুলো ছিল তার ব্যবসার জন্য বিরাট অনুপ্রেরণা।

তরুণ বয়সে তিনি তার প্রথম ব্যবসায়িক উদ্যোগ নেন। তার ভাষায়, ‘যখন আমি প্রাপ্তবয়স্ক হই তখন বুঝতে পারি পর্নোগ্রাফি একটি বড় ব্যবসা। তখন আমি পর্নো ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার জন্য আমার একটি নিজস্ব ওয়েবসাইট তৈরির কথা ভাবি। কারণ এই ব্যবসাকে সম্পূর্ণ আমার ইমেজ, আমার শরীর এবং আমার আমার ব্র্যান্ড দ্বারা প্রতিষ্ঠা করতে চেয়েছি।’

সানির ব্যবসায়িক পরিকল্পনার অংশ হিসেবে একটি ‘দি লাস্ট’ নামে পারফিউম ব্রান্ডের যাত্রা শুরু হয়। এটি সম্পূর্ণ তার নিজস্ব কারখানায় নিজস্ব প্রযুক্তিতে উৎপাদিত। এই ব্র্যান্ডিংয়ের সঙ্গে কিম কার্দাশিয়ানের মত মডেলদের যুক্ত করার ফলে ব্যবসা উত্তরোতর বৃদ্ধি পেতে থাকে। এরপর তিনি অলস অর্থ বিনিয়োগের তাগিদে নারীদের জন্য প্রসাধন সামগ্রীর ব্যবসা শুরু করেন। তার লক্ষ্য ছিল তার ব্রান্ড যেন যুগের পর যুগ টিকে থাকে।

বিয়ের আগে সানি নিজের সমস্ত ব্যবসা এবং অর্থ নিজেই দেখাশোনা করতেন। এমনকী বিয়ের পর স্বামীকে ব্যবসায় যুক্ত করবেন কিনা সেটা নিয়েও বিস্তর ভেবেছেন। তার যখন দুজনে মিলে ব্যবসা শুরু করেন তখন নিজের ব্যবসায়ীক জগতে আরকেজনের প্রবেশটা প্রাথমিক অবস্থায় মানিয়ে নেওয়ার ব্যপার ছিল। কিন্তু স্বামীর ব্যবসায়ীক মানসিকতা তার সমস্ত দু:শ্চিন্তা দূর করে দেয়। এখন তার কাছে ড্যানিয়েলের ব্যবসায় যুক্ত হওয়াটা বড় একটি সঠিক সিদ্ধান্ত বলে মনে হয়। আর্থিক বিষয় পরিচালনার ক্ষেত্রে ড্যানিয়েল অসাধারণ দক্ষতার পরিচয় দিয়ে আসছেন। এটি সানি লিওনের ব্যবসার গতিকে আরও বাড়িয়ে দেয়।

সূত্র : গালফ নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি