ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বিরতি ভেঙে বড়পর্দায় পুরানো জুটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪০, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

দীর্ঘ নয় বছর পর বড়পর্দায় ফিরছেন টলিউডের পুরানো হিট জুটি যীশু ও কোয়েল। এর আগে ২০০৮ সালে ‘বর আসবে এখুনি’ সিনেমাতে জুটি হিসেবে দেখা যায় তাদের। এরপর দুজনকে আর সেরকমভাবে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। অবশেষে চলতি বছরে মৌনাক ভৌমিকের হাত ধরে আবারও বড়পর্দায় আসছেন তারা।

যীশু এবং কোয়েল একটানা একাধিক বাণিজ্যিক সিনেমাতে একসঙ্গে কাজ না করলেও তাদের যে কয়টি সিনেমা এ পর্যন্ত মুক্তি পেয়েছে তার প্রত্যেকটিই বক্স অফিস হিট করেছে। অবশেষে ‘ঘরে & বাইরে’ সিনেমার মাধ্যমে ফিরে আসছেন এই জুটি।

সিনেমাতে পুরোপুরি অন্যরকম চরিত্রে দেখা যাবে যীশু এবং কোয়েলকে। সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘ঘরে & বাইরে’ সিনেমার প্রথম পোস্টার। পোস্টারেই বোঝা যাচ্ছে মৌনাক ভৌমিক আনতে যাচ্ছেন একটি ভিন্ন স্বাদের প্রেমের গল্প। সিনেমাতে দুজনের নাম অমিত এবং লাবন্য। এতে মিউজিক দিচ্ছেন অনুপম রায় এবং স্যাভি।

পোস্টারে দেখা গেছে শাখা এবং পলার ওপর বসে আছেন অমিত এবং লাবন্য। অমিত যদিও বোকা বোকা দৃষ্টিতে বসে আছেন তবে মজার ব্যাপার লক্ষ্য করা গেল কোয়েলের স্টাইলে। জিন্সের ওপর শাড়ি জড়িয়ে তিনি বসে রয়েছেন নিজস্ব অ্যাটিটিউট নিয়ে। রোম্যান্স ছাড়াও যে ভরপুর কমেডি থাকবে তা পোস্টার দেখলেই বোঝা যাচ্ছে। ‘ঘরে & বাইরে’ মুক্তি পাবে চলতি বছরের মার্চ মাসে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি