ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

সানি লিওনকেও টপকে গেলেন প্রিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫১, ১৬ ফেব্রুয়ারি ২০১৮

ভ্রু কাঁপানো সেই মেয়েটি সোশ্যাল মিডিয়ায় এখন সবচেয়ে বেশি আলোচিত। গালে টোল পড়া লাস্যময়ী এই  তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়ের মূলে রয়েছে  দিন কয়েক আগেই ফেসবুকে প্রকাশ হওয়া একটি ভিডিও ক্লিপস।

ইন্টারনেটের নতুন ডার্লিং এখন প্রিয়া প্রকাশ ভারিয়ার। ত্রিশূরের বিমলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী প্রিয়া এখন গুগলের মোস্ট সার্চড সেলিব্রিটি। মালয়ালম ছবির টিজারে তার চোখের ইশারা গোটা দেশের নজর কেড়ে নিয়েছে।

একটি হাস্যোজ্জ্বল মুখের কিশোরীর চোখ ঘুরে গেল এক হাস্যোজ্জ্বল কিশোরের দিকে। বিগলিত কিশোর সুকৌশলে নিজের হাসিমাখা মুখে এক চোখের ভ্রু নাচিয়ে দিলেন। নিমিষেই ওই কিশোরী প্রথমে এক ভ্রু পরে দ্বিতীয় ভ্রু সুনিপুণভাবে নাচিয়ে দিলেন। রীতিমতো বিস্ময়কর। এরপর ওই কিশোরও একইভাবে নিজের দুই ভ্রু নাচিয়ে দিলেন। এরপর মেয়েটির কর্মকাণ্ডে অবাক হবার পালা।

মেয়েটি হাসিমুখে চোখ টিপ দিলেন। মেয়েটির এমন ভাব দেখে ছেলেটি অত্যন্ত আবেগে সুখের জোয়ারে ভেসে গেলো। প্রেমমাখা লজ্জায় মুখ লুকালেন বন্ধুর কাঁধে। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও। অথচ কি আবেগ! এ কয়েক সেকেন্ডেই যেন বলা হয়ে গেল না বলা অনেক কথা।

ওরু আদার লাভ নামে ওই ছবির টিজারের জেরে রাতারাতি গোটা দেশের ড্রিমগার্ল হয়ে উঠেছেন অষ্টাদশী প্রিয়া। গুগল সার্চের দিক থেকে দেখলে জনপ্রিয়তায় তিনি ছাপিয়ে গিয়েছেন দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ এমনকি সানি লিওনকেও। 

প্রথম ভারতীয় সেলিব্রেটি হিসেবে ইনস্টাগ্রামে নাম লেখানোর পর প্রথম দিনই ৬ লাখ ১০ হাজার ফলোয়ার পেয়েছেন প্রিয়া। এখন তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৩০ লাখ ছাড়িয়ে গেছে।

মোহিনী আট্যমের প্রশিক্ষিত নৃত্যশিল্পী প্রিয়া গান গাইতে ও বেড়াতে ভালবাসেন। গোটা দেশ তার প্রেমে পাগল হয়ে উঠলেও হায়দরাবাদের এক যুবক আবার তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছেন। তার দাবি, ছবির গানে মুসলিমদের ভাবাবেগে আঘাত করা হয়েছে।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি