ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

শেষ বয়সে চাকরি খুঁজছেন অমিতাভ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৮, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

খ্যাতি বা সম্পদ কোন কিছুরই কমতি নেই বলিউড শাহেনশাহ অমিতাভ বাচ্চনের। কিন্তু হঠাৎ করেই নিজের চাকুরীর জন্য বিজ্ঞাপন দিলেন। নিজের উচ্চতা সম্পর্কেও জানিয়ে দিলেন বিগ-বি।

পরিস্কার করে বলা যাক বিষয়টা। বলিউডে আলোচনায় এখন দীপিকা এবং ক্যাটরিনা। পদ্মাবত এবং টাইগার জিন্দা হ্যায় দিয়ে তারা এখন কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন। আগে থেকেই দুই তারকার সঙ্গে অনেক নামি-দামি পরিচালক-অভিনেতারা কাজ করতে আগ্রহী। নতুন করে তাঁদের দুটি সিনেমা সুপারহিট হওয়ার পর সেই তালিকা আরও দীর্ঘ হয়ে। যেখানে যুক্ত হচ্ছেন বিগ-বি।

বলিউডের শাহেনশাহ এই দুই তারকার সঙ্গে কাজ করার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন নিজের জীবন বৃত্তান্ত। সাধারণত চাকরি বা কাজের জন্য যেভাবে আবেদন করা হয় ঠিক সেই ভাবেই একটি মজার ইনস্টাগ্রাম পোস্ট করেছেন অমিতাভ। একটি পেপার কাটিং তুলে ধরে এর সঙ্গে জব অ্যাপ্লিকেশনে লেখেন তাঁর জন্ম সন, বয়স, উচ্চতা। মোটকথা একটি জীবন বৃত্তান্ত।

টুইটারে জীবনবৃত্তান্তের সঙ্গে অমিতাভ লিখেছেন, ‘আমার উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি। আপনাদের উচ্চতা নিয়ে কখনই সমস্যায় পড়তে হবে না!’

সম্প্রতি ‘পদ্মাবত’ সিনেমাতে শহীদ কাপুর কাজ করেছেন দীপিকার স্বামীর চরিত্রে। ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় আমিরের সহশিল্পী হিসেবে আছেন ক্যাটরিনা। মূলত এরকমই একটি খবর নিয়েই প্রকাশিত একটা সংবাদপত্রের কাটিংকে ব্যঙ্গ করে এই পোস্টটি দিয়েছেন অমিতাভ।

জীবনবৃত্তান্তে নিজের যোগ্যতা নিয়ে অমিতাভ আরও লিখেছেন, ‘৪৯ বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে হিন্দি, ইংরেজি, পাঞ্জাবি ও বাংলা মিলিয়ে মোট ২০০ সিনেমাতে কাজ করেছেন।’ নিজের নামও উল্লেখ করেছেন তিনি। লিখেছেন, ‘অমিতাভ বচ্চন!’

প্রসঙ্গত, ঠাগস অব হিন্দোস্তানে দেখা যাবে বিগ-বি-কে। যে সিনেমাতে রয়েছেন আমির এবং ক্যাটরিনা।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি