ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

মোবাইল কোম্পানির প্রচারে মালয়েশিয়ায় ফেরদৌস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৩, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

প্রবাসী বাংলাদেশিদের ভালবাসায় সিক্ত হলেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। এ সময় ফেরদৌসকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন তার ভক্তরা। এক নজর দেখা এবং ছবির তোলার জন্য রীতিমতো ঘিরে ধরেন প্রবাসী বাংলাদেশীরা।   

গতকাল ২৪ ফেব্রুয়ারি মালয়েশিয়ায় ফিল্ডা মোবাইল কোম্পানির প্রচারের জন্য কুয়ালালামপুর ও তার আশপাশের কয়েকটি স্থানে সফর করেন চিত্র নায়ক ফেরদৌস।

এ দিন বিকেলে মালয়েশিয়ার লিটিল বাংলাদেশ নামে পরিচিত কোতারায়া এলাকায় আসেন তিনি। সেখানে বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ কাজী সালাউদ্দিনের উদ্যোগে রাজধানী রেষ্টুরেন্ট-২ এ ফিল্ডা মোবাইল সিমের শুভ উদ্বোধন করেন জনপ্রিয় এ নায়ক।

এ সময় প্রবাসীদের মাঝে ফ্রি সিম বিতরণ করেন নায়ক ফেরদৌস। তিনি বলেন, বিদেশের মাটিতে এক সঙ্গে এতো বাংলাদেশী দেখে বোঝার উপায় নাই এটা বিদেশ। মনে হচ্ছে আমি এ দেশেই আছি।

জানা গেছে, শুধু বাংলাদেশিদের জন্য মালয়েশিয়ায় নতুন এই সিম কার্ড চালু করা হচ্ছে। এখানে যে সব প্রবাসী বাংলাদেশি বসবাস করেন, তাদের সুবিধার্থে এই সিম কার্ড। এ সিমের মাধ্যমে দেশে অতি সহজে টাকা পাঠাতে পারবেন এবং সাশ্রয়ে দেশে কথা বলতে পারবেন প্রবাসী বাংলাদেশীরা।

তিনি বাংলাদেশিদের ব্যবহারের জন্য এই সিম কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ২ দিনের সফরে মালয়েশিয়া এসেছেন। সম্প্রতি ফিল্ডা নামের মালয়েশিয়ান কোম্পানিটির সঙ্গে চুক্তিবদ্ধ হন চিত্র নায়ক ফেরদৌস। এজন্য প্রচারের কাজে শনিবার মালয়েশিয়ার উদ্দেশে ঢাকা ছেড়ে আসেন।

এদিকে দেশে ফিরেই ফেরদৌস ‘বিউটি সার্কাস’সিনেমার কাজ শুরু করবেন। বড় বাজেটের এ সিনেমাটি নির্মাণ করছেন ছোট পর্দার খ্যাতিমান নির্মাতা মাহমুদ দিদার, ফেরদৌস ছাড়াও জয়া আহসান, তৌকীর আহমেদসহ আরও অনেকেই এই সিনেমার উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করছেন।

এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি