ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

শ্রীদেবীকে শেষ বিদায় জানাবে মুম্বাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৯, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

মুম্বাইতে আজ, সোমবার শেষকৃত্য সম্পন্ন হবে শ্রীদেবীর। দুবাই থেকে চার্টার্ড বিমানে তাঁর দেহ নিয়ে আসা হচ্ছে মুম্বাইতে। শ্রীদেবীকে নিয়ে আসার জন্য দুবাইতে একটি বিমান পাঠানো হয়। রিলায়েন্স ট্রান্সপোর্টের ১৩ সিটের প্রাইভেট জেট রোববার দুবাইয়ের উদ্দেশে রওনা হয়।

সোমবার সকাল ১০টায় তাঁকে নিয়ে আসা হবে আন্ধেরি ওয়েস্টের ভাগ্য বাংলোতে। এরপর পবন হংস ক্রমেটোরিয়ামে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

উল্লেখ্য, শনিবার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের প্রথম ফিমেল সুপারস্টার শ্রীদেবী। দুবাইয়ে আত্মীয় অভিনেতা মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন শ্রীদেবী। সেখানেই মাত্র চুয়ান্ন বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান শ্রীদেবী।

১৯৬৭ সালে চার বছর বয়সে শিশু শিল্পী হিসেবে তামিল সিনেমা থুনাইয়াভানে প্রথম অভিনয়। বলিউডে অভিনেত্রী হিসেবে ১৯৭৯ সালে সিনেমাতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ ঘটে। হিম্মতওলায়া জিতেন্দ্র সঙ্গে অভিনয় করে তাক লাগিয়ে দেন শ্রীদেবী ৷ এরপর একের পর এক ব্লকবাস্টার সিনেমার স্টার তিনি ৷ মিস্টার ইন্ডিয়া, সাদমা, নাগিন, চাঁদনিসহ একাধিক সিনেমাতে অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন তিনি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি