ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

বাথরুমের দরজা ভেঙে উদ্ধার করা হয় শ্রীদেবীর দেহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

ম্যাসিভ হার্ট অ্যাটাকে শ্রীদেবীর মৃত্যু। শনিবার ভোর রাতে এই খবর পাওয়ার পর থেকে শ্রীদেবীর পরিবার-সহকর্মী-অনুরাগী সকলেই স্তম্ভিত। গত সপ্তাহে আত্মীয়ের বিয়ে উপলক্ষে বড় মেয়ে জাহ্নবী বাদে দুবাইতেই ছিল পুরো কাপূর পরিবার। কিন্তু সোমবার সকালে নতুন করে জানা গেছে, মৃত্যুর আগে জুমেইরাহ এমিরেটস টাওয়ারের হোটেল রুমে একাই ছিলেন শ্রীদেবী।

দুবাইয়ের গণমাধ্যম জানায়, একটি চিত্র প্রদর্শনীর জন্য দুবাইতে থেকে গিয়েছিলেন শ্রীদেবী। স্বামী বনি কাপূর ও ছোট মেয়ে খুশি ফিরে এসেছিলেন মুম্বাইতে। তবে শনিবার স্ত্রীকে সারপ্রাইজ দেওয়ার জন্য আবারও দুবাই উড়ে যান বনি।

হোটেলে গিয়ে শ্রীদেবীকে চমকে দেন বনি। দু’জনের মধ্যে প্রায় পনেরো মিনিট কথাও হয়। বনি শ্রীদেবীকে নিয়ে ডিনারে যেতে চেয়েছিলেন। স্বামীর প্রস্তাবে রাজি হয়ে ডিনারে যাওয়ার প্রস্তুতি নিতে শুরু করেন শ্রীদেবী। এরপর বাথরুমে যান তিনি। পনেরো মিনিট পরেও শ্রীদেবী না বেরিয়ে এলে দরজায় ধাক্কা দেন বনি। কোনও সাড়া না পেয়ে দরজা ভেঙে বাথরুমে ঢোকেন তিনি। ঢুকেই পানি ভরা বাথটবে পড়ে থাকতে দেখেন শ্রীদেবীকে। অনেক ডাকাডাকিতেও কোনও সাড়া দেননি শ্রী। এরপরই এক বন্ধুকে ফোন করেন বনি। খবর দেওয়া হয় পুলিশকেও।

অভিনেত্রীকে হাসপাতালে (রশিদ হসপিটাল) নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকরা।

রোববারই ফরেন্সিক পরীক্ষার জন্য শ্রীদেবীর দেহ পাঠানো হয়। রাতে তাঁর দেহ থেকে রক্তের নমুনা পরীক্ষা হয়। সব রিপোর্ট পাওয়ার পরেই শ্রীদেবীর দেহ মুম্বাই ফিরিয়ে আনার অনুমতি পাওয়া যাবে। ডেথ সার্টিফিকেট ইস্যু হওয়ার পর প্রাইভেট জেটে মুম্বাই আসবে শ্রীদেবীর দেহ।

সূত্র : খলিজ টাইমস

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি