ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

এখনও পাওয়া যায়নি শ্রীদেবীর ডেথ সার্টিফিকেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৬, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২৪ ফেব্রুয়ারি রাত ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে দুবাইতে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। এ খবর সবারই জানা। তবে কখন তার দেহ দুবাই থেকে দেশে এসে পৌঁছাবে তা এখনও নিশ্চিত না। এ নিয়ে শ্রীদেবী ভক্ত ও স্বজনদের কৌতুহল আরও বেড়ে গেলো।

কারণ একটাই প্রায় দু’দিন কেটে গেলেও এখনও পর্যন্ত পাওয়া যায়নি ময়নাতদন্তের রিপোর্ট। পরিবারের হাতে আসেনি ডেথ সার্টিফিকেটও। সব মিলিয়ে দুবাই থেকে কখন শ্রীদেবীর মরদেহ মুম্বাই আসবে তা নিয়ে এখনও পর্যন্ত অনিশ্চয়তা রয়েগেছে।

বিভিন্ন সূত্রের পক্ষ থেকে জানা যাচ্ছে, দুবাইয়ের স্থানীয় সময় দুপুর দুইটা নাগাদ শ্রীদেবীর মরদেহ নিয়ে বিশেষ বিমানে রওনা হতে পারেন বনি কাপূর ও পরিবারের অন্য সদস্যরা। তবে আজই শেষকৃত্য হবে কিনা তা নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এদিকে তার মৃত্যুর কারণ নিয়ে সৃষ্টি হয়েছে রহস্য। যদিও হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবর প্রাথমিক ভাবে প্রকাশ করা হয়েছে। কিন্তু এখন শোনা গেলো কি অবস্থায় পাওয়া গেছে শ্রীদেবীর লাশ!

স্বামী বনি কাপূর শ্রীদেবীকে নিয়ে ডিনারে যেতে চেয়েছিলেন। তার প্রস্তাবে রাজি হয়ে ডিনারে যাওয়ার প্রস্তুতি নিতে শুরু করেন শ্রীদেবী। এক পর্যায়ে ফ্রেস হওয়ার জন্য বাথরুমে প্রবেশ করেন তিনি। কিন্তু প্রায় পনেরো মিনিট অতিক্রম হলেও শ্রীদেবী বেরিয়ে আসছে না দেখে দরজায় ধাক্কা দেন বনি। কোনও সাড়া না পেয়ে দরজা ভেঙে বাথরুমে ঢোকেন তিনি। ঢুকেই পানি ভরা বাথটবে পড়ে থাকতে দেখেন শ্রীদেবীকে। অনেক ডাকাডাকিতেও কোনও সাড়া দেননি শ্রী। এরপরই এক বন্ধুকে ফোন করেন বনি। খবর দেওয়া হয় পুলিশকেও। দ্রুত অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার আগেই মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকরা। আর এসব জটিলতায় ময়নাতদন্তের রিপোর্ট পেতে সময় লাগছে বলে জানা গেছে।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি