ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

দুই দিনেও পৌঁছায়নি শ্রীদেবীর মৃতদেহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৯, ২৭ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:৩৯, ২৭ ফেব্রুয়ারি ২০১৮

রহস্যজনক মৃত্যুর দুই দিন পেরিয়ে গেলেও এখনো দেশে এসে পৌঁছায়নি বলিউড সুপারস্টার শ্রীদেবীর মৃতদেহ। তবে অাজকের মধ্যে তাঁর মৃতদেহ এসে পৌঁছাবে বলে ধারণা করছে শ্রীদেবীর পরিবার।

এদিকে মধ্যপ্র্যাচ্যের দুই সংবাদমাধ্যম গালফ নিউজ এবং খালিজ টাইমস সূত্রে জানা গেছে, জনপ্রিয় এই তারকার মরদেহ নিয়ে আইনি প্রক্রিয়া শেষ এখনো অনেক সময় বাকি। আমিরাতের ভারতীয় দূতাবাসের টুইটার একাউন্ট থেকেও তার মরদেহ ফেরার দিনক্ষণ নিয়ে কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি। এরইমধ্যে শ্রীদেবীর মৃত্যুর তদন্তভার পাবলিক প্রসিকিউটরের হাতে তুলে দিয়েছে পুলিশ।

জানা গেছে, দুবাইয়ের একটি বিলাসবহুল হোটেলে শনিবার রাতে শ্রীদেবীর মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। তবে ফরেনসিক প্রতিবেদনে জানা যায়, বাথট্যাবের পানিতে ডুবে শ্রীদেবীর মৃত্যু হয়েছে। আরব আমিরাতের আইন অনুযায়ী হাসপাতালের বাইরে যে কোন ব্যক্তির মৃত্যু হলে প্রথমে ময়না তদন্ত হয়।

সেই প্রক্রিয়ায সম্পন্ন করতে অন্তত ২৪ ঘন্টা সময় লাগে। আর আইনি এই মারপ্যাঁচের কারণেই শ্রীদেবীর মরদেহ ভারতে আনা সম্ভব হচ্ছে না। তবে ময়না তদন্ত প্রক্রিয়া শেষ হলে আজকের মধ্যে তাঁর মৃতদেহ এসে পৌঁছাবে বলে আশা করা হচ্ছে।

আমিরাতের একজন মুখ্য প্রসিকিউটর গালফ নিউজকে জানিয়েছেন, আমিরাতের স্বাভাবিক আইনি প্রক্রিয়া মেনেই এমন দুর্ঘটনাজনিত মৃত্যুর ক্ষেত্রে ফরেনসিক ও পোস্ট মর্টেম রিপোর্ট পাবলিক প্রসিকিউটরের হাতে তুলে দেওয়া হয়। প্রসিকিউটর সেই রিপোর্টগুলো খতিয়ে দেখার পর মরদেহ হস্তান্তরের নির্দেশনা দেয়। তবে কোনও ক্ষেত্রে দুর্ঘটনার সঙ্গে অপরাধের আলামত মিললে তা নিয়ে নতুন করে তদন্ত কাজ শুরু হয়। শ্রীদেবী ক্ষেত্রে কোন ঘটনা ঘটবে তা নিয়ে কোন মন্তব্য করেননি ওই প্রসিকিউটর।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি