ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

তদন্ত শেষে পরিবারের কাছে শ্রীদেবীর মৃতদেহ হস্তান্তর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৮, ২৭ ফেব্রুয়ারি ২০১৮

কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর মৃতদেহ আজ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে দুবাই কর্তৃপক্ষ। মৃত্যুর প্রায় তিনদিন পর আজ পরিবারের কাছে তাকে তুলে দেওয়া হলো।

দুবাই সরকারের মিডিয়া অফিস এদিন এক টুইটের মাধ্যমে জানিয়েছে তার মৃত্যুর ঘটনায় তদন্ত শেষ হয়ে গেছে।

তবে শ্রীদেবীর ময়না তদন্তে যে রকম অস্বাভাবিক সময় লেগেছে ও ‘বাথটাবে দুর্ঘটনাবশত জলে ডুবে মৃত্যুর’ যে কথা ফরেনসিক রিপোর্টে বলা হয়েছে, তার পর থেকেই তার মৃত্যুর পেছনে আসল রহস্যটা কী - তা নিয়ে জল্পনা চরমে উঠেছে।

তার স্বামী বনি কাপুরকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে, এদিকে ভারতের অনেকেই সন্দেহ প্রকাশ করছে যে শ্রীদেবীর মৃত্যু মোটেও স্বাভাবিক ছিল না।

কিন্তু কেন ও কীভাবে এই মৃত্যুকে ঘিরে এত প্রশ্ন ও অবিশ্বাস তৈরি হয়েছে?

গত শনিবার রাতে দুবাইয়ের বিলাসবহুল হোটেল জুমেরাহ এমিরেটস টাওয়ারের একটি অ্যাপার্টমেন্টে সুপারস্টার শ্রীদেবীর মৃত্যুর প্রায় বাহাত্তর ঘন্টা পর তার মরদেহ অবশেষে এদিন সন্ধ্যায় ভারতের উদ্দেশে রওনা হতে পারছে।

মৃত্যুর কারণ ও সঠিক সময় নিয়ে নানা পরস্পরবিরোধী ব্যাখ্যা ও বিবরণ, ফরেনসিক রিপোর্টে বাথটাবে জলে ডুবে মৃত্যুর উল্লেখ, দুবাইয়ের সরকারি কৌঁসুলিকে সোমবার রাতে এই মৃত্যুর তদন্তের ভার দেওয়া - সব মিলিয়ে গত তিনদিন ধরে শ্রীদেবীকে নিয়ে রহস্য ক্রমেই ঘনীভূত হয়েছে।

তবে এদিন বিকেলে দুবাই কর্তৃপক্ষ অবশেষে টুইট করে জানিয়েছে – এই ‘কেস ক্লোজড’!

সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত নভদীপ সুরি এদিন জানান, "আমাদের টিম আগাগোড়া স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে হাত মিলিয়ে কাজ করেছে এবং পুলিশের কাছ থেকে অবশেষে ছাড়পত্রও মিলেছে। এখন স্বাস্থ্য বিভাগ ও ইমিগ্রেশন বিভাগের কিছু ফর্ম্যালিটি বাকি আছে, তারই কাজ চলছে।"

"নিয়মমাফিক সব পদ্ধতি শেষ করতে দুবাই সরকার তাদের সময় নিয়েছেন, এখন আমরা তার মরদেহ যত দ্রুত সম্ভব ভারতে নিয়ে যাওয়ার চেষ্টা করছি।"

এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি