ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

শ্রীদেবীর রেখে যাওয়া সম্পত্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৩, ২৮ ফেব্রুয়ারি ২০১৮

জীবন মঞ্চে অভিনয় শেষ করে বিদায় নিয়েছেন সুপারস্টার নায়িকা শ্রীদেবী। রেখে গেছেন দুই মেয়েকে। আর ছেড়ে গেছেন তাঁর বিপুল সম্পত্তি। মৃত্যুর পর থেকেই শ্রীদেবীকে নিয়ে শুরু হয়েছে নানান জল্পনা-কল্পনা। ব্যক্তিগত জীবন থেকে পর্দার কাহিনী সব কিছুই স্থান পাচ্ছে এই আলোচনায়। এ তালিকায় এবার উঠে এসেছে নায়িকার সম্পত্তির ফিরিস্তি।

জানা গেছে, ২৫০ কোটি টাকার সম্পত্তি রেখে গেছেন শ্রীদেবী। তবে এসব স্বামী বনি কাপুর সূত্রে প্রাপ্ত নয়। পুরোটাই নিজের পরিশ্রমে আয় করা। যার মধ্যে রয়েছে ৩টি বাড়ি। সাতটি গাড়ি। ৫৪ বছর বয়সে ‘লক্ষস’ ও ‘তানিষ্ক’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন তিনি। প্রতি সিনেমাতে পারিশ্রমিক হিসাবে শ্রীদেবী নিতেন ৩.৪ থেকে ৪.৫ কোটি টাকা।

উল্লেখ্য, দুবাই থেকে মঙ্গলবার রাতেই ভারতে ফিরেছে শ্রীদেবীর মরদেহ। আজ বুধবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৩টায় মুম্বাইয়ের ভিলে পার্লে সেভা সমাজ শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

বুধবার সকালে প্রথমে সাড়ে ৯টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত মুম্বাই স্পোর্টস ক্লাবে প্রয়াত অভিনেত্রীকে শেষ শ্রদ্ধা জানানো হবে।

শ্রীদেবীর মরদেহ নিয়ে বিশেষ বিমান দুবাই থেকে রওনা হয় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায়। ওই বিমান মুম্বাই বিমানবন্দরে পৌঁছায় রাত সাড়ে ৯টায়। গত শনিবার রাতে মৃত্যু হয়েছে তার।

সূত্র : এনডিটিভি

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি