ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

রহস্যে ভরা ‘জান্নাত’ এর দ্বিতীয় লুক প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৮, ১ মার্চ ২০১৮ | আপডেট: ২৩:৪৩, ১ মার্চ ২০১৮

মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সাইমন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত চলচ্চিত্র ‘জান্নাত’ এর দ্বিতীয় লুক প্রকাশ পেল। আজ বৃহস্পতিবার সাদা ওড়নায় মাহি ও পাগড়ি পরিহিত সাইমনের লুকটি প্রকাশ পায়। এর আগে ‘জান্নাত’ এর প্রথম লুকটি প্রকাশিত হয়।

দ্বিতীয় লুকটি প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় পোস্টারটি বেশ প্রশংসিত হয়। পোস্টারে দেখা যায় সাদা রঙের হিজাব পরে মাহি তার দৃষ্টিকে প্রসারিত করে রেখেছেন সামনের দিকে। তার মুখের অবয়ব যেন কিছু একটা বলতে চাচ্ছে কিন্তু সেটি কারো কাছে পরিস্কার নয়। ছবি মুক্তির মাধ্যমেই হয়ত বিষয়টি জানা যাবে। অন্যদিকে সাইমন সাদিক হালকা দাড়ি ও পাগড়িতে বিষন্ন মনে তাকিয়ে আছেন সামনের দিকে। এছাড়া পোস্টারে দেখা যাচ্ছে আলীরাজকে টুপি পরিহিত একজন মাওলানার মতো। আর মিশা সওদাগরকে দেখা যাচ্ছে পাগড়ি পরিহিত অবস্থায়।

ছবির পোস্টারের মধ্যে এক ধরণের ধর্মীয় আবহ সৃস্টি করা হয়েছে। আবার তৈরি করা হয়েছে নানা প্রশ্ন। এসব রহস্যের উত্তর মিলবে ছবিটি মুক্তির পর।

এ প্রসঙ্গে ছবির পরিচালক মুস্তাফিজুর রহমান মানিক একুশে টিভি অনলাইনকে বলেন, আমরা দর্শকদের ভিন্ন কিছু দিতে চাচ্ছি। গতানুগতিক ধারার বাইরে গিয়ে আমরা ‘জান্নাত’ ছবিটি নির্মাণ করেছি। আগামী সপ্তাহে ছবিটি সেন্সরে জমা দেওয়া হবে। তার আগেই এর দ্বিতীয় লুকটি প্রকাশ করা হলো। সেন্সর হওয়ার পর ছবি মুক্তির তারিখ ঠিক করা হবে।

‘জান্নাত’ ছবির কাহিনী লিখেছেন সুদীপ্ত সাইদ খান। চিত্রনাট্য তৈরি করেছেন আসাদ জামান। ছবিটি প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া। আগামী এপ্রিলে ‘জান্নাত’ ছবিটি মুক্তি পেতে পারে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি