ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

আইকন লেডি পূর্ণিমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৯, ৩ মার্চ ২০১৮

আগামী মার্চ নারী দিবস। এ উপলক্ষে রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল আয়োজন করেছে দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক উৎসব ‘কনসার্ট ফর উইমেন’এই উৎসবে শুধুমাত্র নারীরাই অংশ নিতে পারবেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী।

রাজধানীর ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উৎসবটি সকল স্তরের নারীর জন্য উন্মুক্ত থাকবে। সকালে অনুষ্ঠানের শুরুতেই দেশের সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্য ‘আইকন লেডি’ হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন র‌্যাব-এর মহাপরিচালক বেনজীর আহমেদ। এ আয়োজনে সভাপতিত্ব করবেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র পরিচালক প্রীতি চক্রবর্ত্তী।

নারীদের জন্য আয়োজিত এই অনুষ্ঠানে ‘আইকন লেডি’ হিসেবে উপস্থিত থাকা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, যেহেতু নারীদের জন্য বিশেষভাবে আয়োজন করা হয়েছে, তাই এমন একটি অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারার মধ্যে নিশ্চয়ই বেশ ভালো লাগা কাজ করবে। অনুষ্ঠানের যারা আয়োজক তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আশা করছি খুব ভালো একটি অনুষ্ঠান হবে ‘কনসার্ট ফর উইমেন’।

উল্লেখ্য, এ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবে এলআরবি, তাহসান, ন্যান্সি, ইমরান, মিনার ও বন্দনা।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি