ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

মাকে নিয়ে শ্রীদেবী কন্যার আবেগঘন নোট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০২, ৪ মার্চ ২০১৮

শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। বলিউডে মাত্রই নিজের ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন। কিন্তু নিজের প্রথম সিনেমা মুক্তি পাওয়ার আগেই অকালে মৃত্যুবরণ করলেন মা শ্রীদেবী। এদিকে আগামী মার্চ জাহ্নবীর জন্মদিন। এবারই প্রথম মাকে ছাড়া জন্মদিন পালন করতে হবে তাকে। এটা তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। গত কয়েক দিন ঘোরের মধ্যে কেটেছে জাহ্নবীর। অবশেষে মাকে নিয়ে আবেগঘন নোট শেয়ার করলেন জাহ্নবী।

দুবাইতে মায়ের মৃত্যুর সময়ে তিনি সঙ্গে ছিলেন না। মুম্বাই ফেরার পর মায়ের স্পন্দনহীন দেহ দেখতে হয়েছে জাহ্নবীকে। তার কাছে মা ছিলেন সব কিছু। শ্রীদেবীর এভাবে চলে যাওয়া শূন্য করে দিয়েছে জাহ্নবীর জীবন। মাকে স্মরণ করে ৩ মার্চ, শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে আবেগঘন নোটে তিনি লিখেছেন -

একটা শূণ্যতা আমার মধ্যে বাস করছে। তীব্র শূন্যতা নিয়েই আমাকে বেঁচে থাকা শিখতে হবে। হারানোর মধ্যেও আমি তোমার ভালোবাসা অনুভব করতে পারছি। সব দুঃখ, যন্ত্রণা থেকে তুমিই আড়াল করেছ এতদিন, সেটা বুঝতে পারছি। চোখ বন্ধ করলেই ভালো মুহূর্তগুলো এসে ভিড় করছে। আমাদের জীবনে তুমি ছিলে আশীর্বাদের মতো’

গত কয়েকদিন পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। পাশাপাশি শ্রীদেবীর আত্মার শান্তি কামনায় সকলকে প্রার্থনা করার অনুরোধও করেছেন জাহ্নবী। নোটে উঠে এসেছে বাবা বনি কাপুরের প্রসঙ্গও।

জাহ্নবী লিখেন, তিনি ও তার ছোট বোন খুশি মা হারিয়েছেন। কিন্তু বাবা হারিয়েছেন ‘জান’কে। মায়ের জীবনের বৃহত্তম অংশ ছিল বাবার সঙ্গে তার ভালোবাসা। সেই ভালোবাসার সমতুল্য পৃথিবীতে কিছু নেই।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি