ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

দুই মাস পর সাক্ষাৎ বিরাট-আনুশকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৪, ৪ মার্চ ২০১৮ | আপডেট: ১২:৫৬, ৫ মার্চ ২০১৮

গত ডিসেম্বরে বিয়ে সম্পন্ন হয় বিরাট কোহলি এবং আনুশকা শর্মার। বিয়ের পর বেশকিছু দিন একসাথে থাকার সুযোগ পেলেও নিজ নিজ কাজের জন্য আলাদা হতে হয় তাদের। দক্ষিণ কোরিয়ায় ভারতীয় ক্রিকেট দলের সফরে বিরাট এবং অভিনয়ে আনুশকার ব্যস্ত সময় পার করার পর গতকাল শনিবার প্রায় দুই মাস পর দেখা হয় এই লাভ-বার্ডসদের। 

দিল্লী এয়ারপোর্টে আনুশকাকে আনতে যান বিরাট। এয়ারপোর্ট থেকে বেরিয়ে গাড়িতে উঠেই একে অপরের আলিঙ্গনে হারিয়ে যান বিরুষ্কা। বেশকিছু সময় ধরে একে অপরকে জড়িয়ে থাকেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। এসময় পাপারাজ্জিদের ছবিতে বেশ ‘রোমান্টিক’ ভঙ্গিতেই দেখা যায় এই জুটিকে।  

বিরাট ও আনুশকার এমন আলিঙ্গনের বিষয়ে ভারতীয় গণমাধ্যম জি নিউজ জানায়, “এই লম্বা সময়ে বিরাট ও আনুশকা যে একে অপরকে বেশ ভালো ভাবে অনুভব করেছেন তাদের এই আবেগী আলিঙ্গন তারই প্রমাণ”।

এদিকে গত শুক্রবার মুক্তি পেয়েছে আনুশকা অভিনীত ভৌতিক ধাঁচের সিনেমা ‘পরি’।

আর সেই সিনেমাটি দেখে ‘সৎ’ মন্তব্যও দিয়েছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক। গতকাল এক টুইট বার্তায় তিনি লেখেন, “পরি দেখেছি গতরাতে। আমার স্ত্রীর সবথেকে সেরা কাজ এটি। অনেকদিন পর দেখা সবথেকে ভালো সিনেমাগুলোর একটি”।

তবে নিজের স্ত্রীর এমন সিনেমায় বেশ ভয় পেয়েছেন বলেও মন্তব্য করেন বিরাট। তবে আনুশকার কাজে নিজেকে বেশ গর্বিত বলেও মনে করেন বিরাট কোহলি।

এদিকে আনুশকাকে এয়ারপোর্টে আনতে যাওয়া, আনুশকাকে জনসমক্ষে আলিঙ্গন করা এবং পরী সিনেমা থেকে মতামত পোস্ট করে বেশ প্রশংসা পাচ্ছেন বিরাট। ইতোমধ্যে, সামাজিক মাধ্যমগুলোতে ‘আদর্শ স্বামী’ হিসেবে আখ্যা পেয়েছেন ২২ গজের মারকুটে এই ব্যাটসম্যান।

সূত্রঃ জি নিউজ

//এস এইচ এস// এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি