ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

লিজার ব্যস্ত সময়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৬, ৫ মার্চ ২০১৮

সমান গতিতে এগিয়ে চলছেন ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। স্টেজ শো, টিভি উপস্থাপনা, মিউজিক ভিডিও’র মডেলিং- সর্বপরি নতুন নতুন গান উপহার দিচ্ছেন তিনি। সম্প্রতি অস্ট্রেলিয়ার মেলবোর্ন থেকে শো করে ফিরেছেন দেশে। এক সপ্তাহের ওই সফরে শো করার পাশাপাশি মেলবোর্নের বিভিন্ন স্থানে ঘুরেও বেড়িয়েছেন। তবে দেশে ফিরে আবারও ব্যাপক ব্যস্ত হয়ে উঠেছেন লিজা। বিভিন্ন স্থানে শো তো আছেই, তার পাশাপাশি বেশ কিছু চ্যানেলে উপস্থাপনাও করছেন।

কয়েদিন আগেই লিজার ‘আসমানি’ শীর্ষক একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। সেই ভিডিওতে তার সঙ্গে মডেল হিসেবে ছিলেন ছোট পর্দার অভিনেতা তৌসিফ। এরই মধ্যে লিজার এ গানটি শ্রোতামহলে প্রশংসিত হয়েছে।

এ প্রসঙ্গে লিজা বলেন, ‘দেখুন আমি গত এক বছরে হাতে গোনা যে কয়েকটি গানের ভিডিও করেছি সেগুলো একেবারেই বাণিজ্যিক চিন্তা মাথায় রেখে করিনি। কারণ আমি কেবল আমার পছন্দের কথা-সুরের গান গাইতে চেয়েছি। সেটা করেছি। শ্রোতারা গ্রহণও করেছেন। রাতারাতি হিট হয়ে যাওয়ার মতো গান নয় এগুলো। তবে দীর্ঘ সময় টিকে থাকার মতো। আমার বিশ্বাস এগুলো অনেক দিন টিকে থাকবে।’

নতুন গান প্রসঙ্গে লিজা বলেন, ‘‘আসমানি’ গানটিতে আরও সময় দিতে চাই। তবে এরই মধ্যে নতুন কয়েকটি গানের পরিকল্পনা করেছি। এ গুলোও আমার পছন্দের কথা ও সুরের গানই হবে। আমি এমন কিছু গান করতে চাই যেগুলো যুগের পর যুগ শ্রোতারা মনে রাখবেন। সেই চিন্তা থেকেই কাজ করছি।‘

তিনি আরও বলেন, ‘আরও কয়েকটি গানের কাজ চলছে। এগুলোতে এখনো কণ্ঠ দেয়া হয়নি। গানগুলো শ্রোতাদের জন্য আমার পক্ষ থেকে চমক। বছরের নির্দিষ্ট সময় পর পর ভিডিও আকারে এগুলো প্রকাশ করবো। শুধু অডিওতেই নয় ভিডিওতেও থাকবে চমক।

‘আসমানি’ গানের মিউজিক ভিডিও :

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি