ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

টিপিএ’র আনন্দভোজনে তারকাদের মিলনমেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৪, ৫ মার্চ ২০১৮ | আপডেট: ২০:২৬, ৫ মার্চ ২০১৮

বেসরকারী টেলিভিশনে কর্মরত প্রযোজকদের সর্ববৃহৎ সংগঠন টেলিভিশন প্রোডিউসারর্স এসোসিয়েশন-টিপিএ’র আয়োজনে মৈনারটেকস্থ একটি রিসোর্টে আনন্দভোজন অনুষ্ঠিত হয়।

গত ২ মার্চ অনুষ্ঠিত আনন্দভোজনে ২৭টি টিভি চ্যানেলের প্রায় দুই শতাধিক প্রযোজক ও তাদের পরিবারের সদস্যরা এই আনন্দ আয়োজনে অংশগ্রহণ করেন। দিন ব্যাপি এই আয়োজনে দেশের ক্ষ্যাতনামা শিল্পীদের অংশগ্রহণে সঙ্গীতানুষ্ঠান, র‌্যাফেল ড্র, শিশুদের খেলাধূলা ও সাতার অনুষ্ঠিত হয়।

ফৌজিয়া এরিনার উপস্থাপনায় সঙ্গীতানুষ্ঠানে শাহনাজ বেলী, দেবলীনা সুর, সুমী, আনিক, সম্রাট, অংকন, অনুপম কুমার, এস আলী সোহেল ও মাহবুব গান পরিবেশন করেন।

বক্তব্য রাখেন টিপিএ’র আহবায়ক কামরুজ্জামান রঞ্জু, সাধারণ সম্পাদক ইস্রারাফিল শাহীন, অনন্ত জাহিদ, সুমন সাহা, আমজাদ সুমন, মাসুদুল হাসান রনি, দীপু হাজরা, সোহাগ মাসুদ, সাইদুর রহমান পাভেল, বিপুল বিশ্বাস, আব্দুল কাইয়ুম পাভেল, বিকাশ সরকার, প্রমূখ। র‌্যাফেল ড্র ও পুরষ্কার বিতরণ করেন বিকেএমইএ’র পরিচালক জি. এম ফারুক। 

শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক মঞ্জুরুল আলম পান্না, অভিনেতা জয়রাজ, অভিনেত্রী কাজী শিলা, কোরিওগ্রাফার বিজু ও গ্রে কমিউনিকেশনের বাবু।

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি