ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

নওশাবাকে দেখা গেলো শ্রীদেবীর চরিত্রে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৪, ৮ মার্চ ২০১৮

ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। সম্প্রতি এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন দুবাইতে। সেখানে জুমেইরাহ এমিরেটস টাওয়ারের বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। নাগিন, রোমান্টিক, মারকুটে অথবা যে কোনো চরিত্রে নিজেকে মানিয়ে নিতে জুড়ি ছিলো না সদ্য প্রয়াত ভারতীয় এই অভিনেত্রীর।

নতুন খবর হচ্ছে, এবার এ নায়িকাকে উৎসর্গ করে বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের বিনোদনভিত্তিক আয়োজনে সাজানো হয় ‘রঙ্গিলা রঙ্গশালা’ নামের একটি অনুষ্ঠান। আর এতে শ্রীদেবীরূপে উপস্থিত হয়েছিলেন ঢাকাই সিনেমার নায়িকা ও অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। সেই সঙ্গে এই অনুষ্ঠানটির উপস্থাপনাও করেন তিনি।

অনুষ্ঠানটি নিয়ে নওশাবা বলেন, ‘শ্রীদেবী বলিউডের একজন জনপ্রিয় তারকা। তার প্রতি সম্মান জানিয়ে এই অনুষ্ঠানটি সাজানো হয়। আমার প্রিয় নায়িকাদের মধ্যে শ্রীদেবী একজন। তিনি আমার আদর্শও। এই অনুষ্ঠানটিতে আমি তার চলচ্চিত্র যাত্রার বেশ কয়েকটি জনপ্রিয় চরিত্রের সাজে হাজির হয়েছিলাম। নতুন একটি অভিজ্ঞতা হয়েছে।’

সামিয়া রহমানের পরিকল্পনা ও তত্ত্বাবধানে এবং নাহিদ জিহানের প্রযোজনায় গতকাল ৭ মার্চ রাত ৯টায় বিশেষ পর্বটি প্রচার করা হয়। যাতে নওশাবাকে দেখা গেছে নতুন রূপে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি