ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ক্যাটরিনার বোনকে বাদ দিলেন সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৪, ১০ মার্চ ২০১৮

বোন ইজাবেলকে নিয়ে দুশ্চিন্তায় আছেন ক্যাটরিনা কাইফ। অনেক দিন থেকেই বলিউডে তাকে ইন করানোর চেষ্টা করছেন তিনি। কিন্তু কোনভাবেই সম্ভব হচ্ছে না। এদিকে এক সময়ের প্রিয় মানুষ ও বন্ধু সালমান খানও এ বিষয়ে তাকে সাহায্য করছেন না।

অথচ একটা সময় ছিল সালমান খান মানেই সব ‘মুশকিল আসান’। সেই সালমান খানও তাঁর সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সমস্যা মেটাতে পারছেন না।

এক সময় সালমানের হাত ধরে বলিউডে পা রেখেছিলেন ক্যাটরিনা। সেই মানুষটি এখন তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। অথচ বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান এবার আসছেন প্রযোজক হিসেবে। তাঁর প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘সালমান খান ফিল্মস’ (এসকেএফ)। এই প্রতিষ্ঠানের প্রথম সিনেমা ‘লাভরাত্রি’। সিনেমাতে সালমান খানের বোনের স্বামী আয়ুষ শর্মা অভিনয় করছেন প্রধান চরিত্রে।

সালমান নাকি তাঁর এই সিনেমার জন্য শুরুর দিকে নায়িকা হিসেবে ইজাবেলকেই ভেবেছিলেন। ক্যাটরিনার বোন ‘লুক’ টেস্টে পাস করেছিলেন। তবে ক্যামেরার সামনে দাঁড়িয়ে অডিশন দেওয়ার সময় ফেল করেছে ইজাবেল। তাছাড়া ইজাবেল হিন্দি ভালোভাবে বলতেও পারেন না। আর এসব কারণেই সালমান তাঁকে সিনেমা থেকে বাদ দিয়েছেন। অথচ কিছু দিন আগে গুঞ্জন রটে যে- ক্যাটরিনার বোনকে বলিউডে যুক্ত করার জন্য প্রযোজনা প্রতিষ্ঠান খুলছেন সালমান। কিন্তু সেই গুঞ্জন মিথ্যা হিসেবে পরিনত হলো।

সূত্র : বিজনেস রেকর্ডার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি