ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

হিমি’র ‘মন পবনের নাও’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৫, ১১ মার্চ ২০১৮

জান্নাতুল সুমাইয়া হিমি। মডেল, নত্যৃশিল্পী ও অভিনেত্রী। সংস্কৃতিমনা এই মেয়েটি বড় হয়ে হতে চেয়েছিলেন সাংবাদিক অথবা সেনাবাহিনীর সদস্য। সেই স্বপ্নের পথ পরিবর্তন হয়েছে। ছোটবেলার চাওয়া পথগুলো থেকে ভিন্ন পথে হাঁটছেন তিনি। তবে এই পথও তাকে আলো দেখিয়েছে। আলোকিত পথে হেঁটে পাচ্ছেন তারকা খ্যাতি। এখন তার একটাই স্বপ্ন, অনেক ভালো অভিনেত্রী হওয়া। আর সেই পথেই একটু একটু করে এগিয়ে চলছেন হিমি।

নতুন করে হিমির আরও একটি স্বপ্ন পূরণ হলো। গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় জনসচেতনতামূলক একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। সেলিমের রচনা ও নির্দেশনায় নির্মাণ ধারাবাহিক নাটক ‘মন পবনের নাও’-এ অভিনয় করছেন এই তারকা। এরই মধ্যে মানিকগঞ্জে ধারাবাহিকটির শুটিংটিতে অংশ নিয়েছেন হিমি। এতে হিমি অভিনয় করছেন মেরিনা নামের চরিত্রে।

গিয়াস উদ্দিন সেলিমের নাটকে অভিনয় প্রসঙ্গে হিমি বলেন, ‘মিডিয়ায় কাজ করার শুরু থেকেই আমার স্বপ্ন ছিল সেলিম ভাইয়ের নির্দেশনায় কাজ করবো। অবশেষে সেই স্বপ্নপূরণ হলো। আমি ধারাবাহিকটিতে যে চরিত্রে অভিনয় করছি সেটি বেশ চ্যালেঞ্জিং। সেলিম ভাইসহ পুরো ইউনিট আমাকে খুবই সহযোগিতা করছেন। আমি আমার সাধ্যমতো চেষ্টা করছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। কাজটি নিয়ে আমি খুব আশাবাদী এবং আমার অভিনয় জীবনের চলার পথে গিয়াস উদ্দিন সেলিম ভাইয়ের এই কাজটি অনেক কাজে লাগবে।

উল্লেখ্য, হিমি এরইমধ্যে রাসেল আজমের নির্দেশনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বিবেকের কাছে প্রশ্ন’-এর কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন শিপন মিত্র। এছাড়া হিমির করা নতুন দুটি বিজ্ঞাপন ‘কুমারিকা’ ও ‘প্রাইম ব্যাংক ইনভেস্ট লিমিটেড’ নিয়মিতভাবে দেশের প্রায় সব টিভি চ্যানেলে প্রচার হচ্ছে। সম্প্রতি হিমি বিসি ইউনিয়ন কোম্পানি লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি