ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মাছের দেশে যেতে চান মোশাররফ করিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৪, ১১ মার্চ ২০১৮

মাছের দেশে যেতে চান মোশাররফ করিম। তাই বড়শি হাতে সাগর তীরে চেয়ার পেতে বসে আছেন তিনি। নতুন একটি নাটকে সাগর তীরে মাছ ধরতে দেখা গেলো অভিনেতা মোশাররফ করিমকে। শুধু মাছ ধরাই নয়, মোশাররফ করিম রীতিমত চমকে দিলেন সবাইকে।

সম্প্রতি কক্সবাজারের ইনানী বিচে দেখা গেলো এই দৃশ্য। সাগর পাড়ে পানির মধ্যে বড়শির ছিপ হাতে চেয়ারে বাসে আছেন মোশাররফ করিম। আর সেই নাটকের স্থীর চিত্র দেখা গেছে নির্মাতা সহ নাটকটির সঙ্গে সংশ্লিষ্টদের ফেসবুক ওয়ালে।

ছবিগুলোতে দেখা গেছে সাগরের উত্তাল ঢেউ এর মধ্যে নীল টি শার্ট ও থ্রি-কোয়াটার প্যান্ট পড়ে মাথায় হ্যাট দিয়ে বড়শি ধরে আছেন জনপ্রিয় এই অভিনেতা। আশপাশে কেউ নেই। তিনি তাকিয়ে আছেন বড়শির দিকে। আবার একটি ছবিতে দেখা গেছে অভিনেত্রী তিশা তার পাশে দাঁড়িয়ে আছেন। হয়তো তাকে কোন কথা বলতে বারণ করেছেন অভিনেতা। কারণ শব্দ করলে মাছেরা চলে যাবে। অন্য আরও একটি ছবিতে দেখা গেছে মোশাররফ করিম যে চেয়ারটিতে বসে আছেন তার পেছনে লেখা আছে- ‘শব্দ করে কথা বলা যাবে না। মাছেরা চলে যাবে। কোন প্রশ্ন থাকলে নিচের নাম্বারে কল করুন। এপর একটি নম্বর দেওয়া রয়েছে।

নতুন এই নাটকটির শিরোনাম ‘মাছের দেশের মানুষ’। নাটকটি রচনা ও পরিচালনা করছেন সাগর জাহান।

নাটকটি নিয়ে তিশা বললেন, ‘সাগর জাহান এমনিতেই অল্প কাজ করেন। তিনি ভালো লেখেন। তার গল্পে ভিন্নতা থাকে। তাঁর সব কটি কাজই ইন্টারেস্টিং। আমাদের এই কাজটিও ভালো হয়েছে। আশা করছি, দর্শক উপভোগ করবেন।’

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘ছেলেটি বুদ্ধিপ্রতিবন্ধী। সাগরে এক দুর্ঘটনায় তার মা-বাবা মারা যান। তখন ছেলেটির বয়স ছিল কম। পরিবারের বড়রা তাকে জানান, মা-বাবাকে মাছেরা নিয়ে গেছে। মা-বাবা আছেন মাছের দেশে, মাছদের সঙ্গে। ছেলেটি বড় হয়ে সাগরের তীরে এসে বসে থাকে। তার হাতে বড়শি। সে মাছের দেশে যেতে চায়, মা-বাবার কাছে।’

নির্মাতা জানান, গত বৃহস্পতিবার থেকে কক্সবাজারের ইনানী বিচে ‘মাছের দেশের মানুষ’ নাটকটির শুটিং হয়েছে। এবারের ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে দেখা যাবে এই খণ্ড নাটকটি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি