ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

স্ত্রীর সাফাই

নওয়াজকে আমি ১৫ বছর ধরে চিনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৭, ১১ মার্চ ২০১৮

স্ত্রীর বিরুদ্ধে গোয়েন্দাগিরি এবং গোপনে ফোন রেকর্ড জোগাড়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে স্বয়ং স্ত্রীকে পাশে পেয়েছেন নওয়াজ উদ্দিন সিদ্দীকি। বলিউডের শক্তিমান এ অভিনেতার বিরুদ্ধে ওঠা এসব অভিযোগ খারিজ করে আলিয়া সিদ্দীকি বলেছেন, তিনি ১৫ বছর ধরে নওয়াজকে চেনেন। নওয়াজের দোষ তিনি সত্যেকে সত্য বলেন।

সম্প্রতি বলিউড অভিনেতা নওয়াজ উদ্দীন সিদ্দীকির বিরুদ্ধে অভিযোগ ওঠে যে, তিনি তার স্ত্রী আলিয়ার গতিবিধি পর্যবেক্ষণে প্রাইভেট গোয়েন্দা ভাড়া করেন। এমনকি আলিয়ার মুঠোফোনের ফোন রেকর্ড পাওয়ার জন্য অনৈতিক লেনদেনও করান ওই প্রাইভেট গোয়েন্দাদের দিয়ে। শুধু তাই নয়, মুম্বাই এর পুলিশ এই ‘গোয়েন্দা কার্যক্রমে’র অভিযোগে ১১ জন ব্যক্তিকেও আটক করে বলে খবর প্রকাশ করে ভারতের বেশক’টি গণমাধ্যম।

বলিউড পাড়ায় গুঞ্জন শুরু হয় যে, স্বামীর বিরুদ্ধে মামলা করতে পারেন স্ত্রী আলিয়া। তবে একের পর এক বিতর্কের জন্ম দেওয়া নওয়াজের পক্ষেই সাফাই গেয়েছেন তিনি।

এক টুইট বার্তায় আলিয়া লেখেন, বেশকিছু দিন ধরেই আমাদের বৈবাহিক জীবন নিয়ে চারদিকে অনেক গুঞ্জন শুনতে পাচ্ছি। তবে এমন খবর (গোয়েন্দা কার্যক্রম ও ফোন রেকর্ড) আমাকে বাধ্য করল এই বিষয়টিকে পরিষ্কার করার।

নিজেদের দাম্পত্য জীবন সম্পর্কিত বিতর্কিত এমন খবরে ‘অবাক’ হয়েছেন বলেও মন্তব্য করেন আলিয়া।

একই টুইট বার্তায় নওয়াজের পক্ষ নিয়ে তিনি বলেন, নওয়াজের দোষ শুধু এটাই যে, সে সত্যকে ‘সত্য’ হিসেবেই বলে থাকেন। তার মধ্যে কোন মিথ্যা নেই। মানুষটিকে বোঝার বদলে ভুল বোঝা হয়।

নিজেদের ১৫ বছরের দাম্পত্য জীবনের সূত্র টেনে বলেন, নওয়াজ আর আমি ১৫ বছর ধরে বিবাহিত জীবন পার করছি। আমাদের সম্পর্ক তখন থেকেই যখন নওয়াজের কিছুই ছিল না। একটি ছোট ঘর থেকে আমাদের প্রেম কাহিনী শুরু হয়। এর মধ্যে অনেক চড়াই-উতরাই আসে। কিন্তু একটি লম্বা সময়ে সম্পর্কে থাকার পর আমরা বিয়ে করি।

নওয়াজকে গুঞ্জন আর বিতর্কের কেন্দ্রবিন্দু হিসেবে ‘সফট টার্গেট’ উল্লেখ করে তিনি আরও বলেন, নওয়াজের বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যা। সত্য অচিরেই সামনে আসবে। একজন তারকা হওয়ার কারণে তাকে সফট টার্গেট বানানো হয়।

তবে সত্য যাই হোক, এই অভিযোগের জবাব দিতে নওয়াজের বিরুদ্ধে সমন জারি করেছে মুম্বাই পুলিশ।

আসল ঘটনা কী সেটাই এখন দেখার বিষয়।

সূত্রঃ জি নিউজ

//এস এইচ এস// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি